IND vs ENG: দ্বিতীয় টেস্টে বাদ পড়ছেন রোহিত শর্মা, এই দুই তরুণ তুর্কি একা হাতে জেতাবেন ম্যাচ !!

IND vs ENG: ইংল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ভারত হেরেছে ২৮ রানে। টিম ইন্ডিয়া ম্যাচটি খুব ভাল শুরু করেছিল এবং শেষ ইনিংসে 231 রানের লক্ষ্য পেয়েছিল, কিন্তু ভারতীয় ব্যাটসম্যানরা মাত্র 202 রানে সীমাবদ্ধ ছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এখন পরের ম্যাচটি 2রা ফেব্রুয়ারি থেকে বিশাখাপত্তনমে খেলা হবে এবং এই ম্যাচে ভারতীয় প্লেয়িং ইলেভেনে অনেক পরিবর্তন দেখা যেতে পারে। দলে অধিনায়ক রোহিত শর্মার ভূমিকা বদল হতে পারে। তাদের জায়গায় তরুণ জুটি ইনিংস ওপেন করার সুযোগ পেতে পারে। বিশাখাপত্তনম টেস্টের আগে, প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান ওয়াসিম জাফর একটি সাহসী বক্তব্য দিয়েছেন যে শুভমান গিল এবং যশস্বী জয়সওয়ালের পরের ম্যাচে ভারতীয় ইনিংস শুরু করা উচিত। একই সঙ্গে রোহিত শর্মাকে তিন নম্বরে খেলার পরামর্শ দিয়েছেন তিনি।

Yashasvi Jaiswal And Shubman Gill, Ind Vs Eng
Yashasvi Jaiswal And Shubman Gill

ওয়াসিম সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ একটি পোস্ট শেয়ার করে লিখেছেন,“আমার মতে, দ্বিতীয় টেস্টে শুভমান গিল এবং যশস্বী জয়সওয়ালের ওপেন করা উচিত এবং রোহিতের 3 নম্বরে ব্যাট করা উচিত। ব্যাট করার অপেক্ষা শুভমানকে সাহায্য করছে না, ইনিংস ওপেন করলে ভালো হবে। রোহিত খুব ভালো স্পিন খেলে, তাই ৩ নম্বরে ব্যাট করলে তার খুব বেশি চিন্তা করা উচিত নয়।”

শুভমান গিল ক্রমাগত টেস্ট ক্রিকেটে ফ্লপ প্রমাণিত হচ্ছেন। গত বছরের মার্চে অস্ট্রেলিয়ার বিপক্ষে লাল বলের ক্রিকেটে শেষ হাফ সেঞ্চুরি করেছিলেন তিনি। এর পর, ওয়েস্ট ইন্ডিজ সফরে এবং তারপর দক্ষিণ আফ্রিকা সফরেও বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচে তিনি ফ্লপ প্রমাণিত হন। একই সময়ে, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে শুভমান প্রথম ইনিংসে মাত্র 23 রান করেছিলেন, যেখানে দ্বিতীয় ইনিংসে তিনি তার খাতাও খুলতে পারেননি।

IND vs ENG: অবশেষে ভারতীয় স্কোয়াডে এন্ট্রি নিলেন সরফরাজ খান, দ্বিতীয় ম্যাচেই করবেন অভিষেক !!

Leave a Comment