Rishabh Pant: ভক্তদের জন্য সুখবর, টিম ইন্ডিয়াতে ফিরলেন ঋষভ পন্থ, এই তারিখে খেলবেন প্রথম ম্যাচ !!

Rishabh Pant: টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থের ভক্তরা তার ফেরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। 2022 সালের ডিসেম্বরে একটি গাড়ি দুর্ঘটনার পর থেকে ক্রিকেট মাঠ থেকে দূরে রয়েছেন পান্ত। এক বছরের বেশি সময় পেরিয়ে গেলেও পন্থের সুস্থতা এখনও হয়নি। তবে এবার তার ভক্তদের জন্য একটি বড় সুখবর এসেছে। পান্তের ফেরার বিষয়ে একটি বড় আপডেট এসেছে। পান্ত ভক্তদের অপেক্ষার অবসান ঘটতে চলেছে এবং এই সিরিজে পন্ত ফিরতে চলেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

সম্প্রতি আফগানিস্তানের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচের অনুশীলনের সময় দলের খেলোয়াড়দের সঙ্গে নেটে অনুশীলন করতে দেখা গেছে ঋষভ পন্তকে। এর পর থেকেই জল্পনা শুরু হয় যে পন্ত শীঘ্রই দলে ফিরতে চলেছেন। অনেক মিডিয়া রিপোর্টে বলা হয়েছে যে আইপিএল 2024-এ পন্তের ফেরা প্রায় নিশ্চিত। এ জন্য তিনি জিমে প্রচুর ঘাম ঝরাচ্ছেন। প্রায় সুস্থ হয়ে উঠেছেন পান্ত। এমতাবস্থায়, এখন তাকে আবারও আইপিএলে তার দল দিল্লি ক্যাপিটালসের অধিনায়কত্ব করতে দেখা যেতে পারে।

Rishabh Pant
Rishabh Pant

আইপিএল 2024-এ টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তের ফেরা প্রায় নিশ্চিত বলে মনে করা হচ্ছে। যদি তিনি এই আইপিএলে ভাল পারফর্ম করেন, তবে এই বছর অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 টি দলে তার জায়গা নিশ্চিত করা যেতে পারে। পন্ত ইতিমধ্যে অনেক বড় আইসিসি টুর্নামেন্ট মিস করেছেন। আইপিএলে ভালো পারফর্ম করা তার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে। টিম ইন্ডিয়াতে তার উপস্থিতি দলটিকে খুব শক্তিশালী করে তোলে এবং বিশেষ করে ক্রিকেটের সংক্ষিপ্ততম ফর্ম্যাটে।

Rishabh Pant: ঋষভ পন্থের খেলা সেরা ৩ ইনিংস যা এখনও জ্বলজ্বল করছে ভক্তদের হৃদয়ে !!

Leave a Comment