Shreyas Iyer: বাজে ফর্মের কারণে KKR’এর অধিনায়কত্ব হারাতে চলেছেন শ্রেয়স আইয়ার, নিজের পছন্দের প্লেয়ারকে দায়িত্ব দিতে চলেছেন গম্ভীর !!

Shreyas Iyer: ভারত ও ইংল্যান্ডের মধ্যে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে। প্রথম দুই ম্যাচের পর সিরিজ ১-১ সমতায়। একই সময়ে, এখন পরবর্তী ম্যাচ 15 ফেব্রুয়ারি থেকে খেলা হবে, যার জন্য শনিবার টিম ইন্ডিয়াও ঘোষণা করা হয়েছে।

অজিত আগরকারের নেতৃত্বাধীন নির্বাচক কমিটি দল থেকে বাদ দিয়েছে শ্রেয়াস আইয়ারকে, যিনি খারাপ ফর্ম নিয়ে লড়াই করছিলেন। এই দুঃসংবাদের পর শ্রেয়াস দ্বিগুণ ধাক্কা খেয়েছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসন্ন মৌসুম থেকেও তাকে বাদ পড়তে হতে পারে। চলুন জানাই এই পুরো বিষয়টি কি।

আসলে, শনিবার যখন ইংল্যান্ডের বিরুদ্ধে বাকি তিনটি টেস্টের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছিল, তখন শ্রেয়াস আইয়ারের নাম ছিল না তাতে। বলা হচ্ছে, বাজে ফর্মের কারণে বাদ পড়েছেন আইয়ার। কিন্তু এর কয়েকদিন আগে বিসিসিআই জানিয়েছিল শ্রেয়াস কোমরে ব্যথার অভিযোগ করছেন। এমতাবস্থায় এই চোটই তার টিম ইন্ডিয়ার বাইরে থাকার কারণ হতে পারে।

Shreyas Iyer, Ind Vs Eng
Shreyas Iyer

যাইহোক, কারণ যাই হোক না কেন, এটি আইপিএল ফ্র্যাঞ্চাইজি কো লাকাতা নাইট রাইডার্সের জন্য সুখবর নয়। তারা সম্প্রতি শ্রেয়াস আইয়ারকে আইপিএল 2024-এর জন্য তাদের অধিনায়ক নিযুক্ত করেছে, কিন্তু এখন আবার তারা তাদের অধিনায়ক পরিবর্তন করতে পারে।

আরও পড়ুন: Shreyas Iyer: শ্রেয়াস আইয়ারের জন্যই ধ্বংস হচ্ছে এই তারকা ব্যাটসম্যানের ক্যারিয়ার, বাধ্য হয়ে নিতে হবে অবসর !!

ক্রমাগত খারাপ খেলছিলেন শ্রেয়াস আইয়ার। ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে ৫৯ বলে ৩ চারের সাহায্যে ২৭ রান করেন তিনি। একই সঙ্গে দ্বিতীয় ইনিংসেও ৫২ বলে ২৯ রান করে সস্তায় প্যাভিলিয়নে ফেরেন তিনি। এর আগে হায়দরাবাদে খেলা সিরিজের প্রথম ম্যাচেও আইয়ারের ব্যাট নীরব ছিল। সেখানে তিনি প্রথম ইনিংসে ৩৫ ও দ্বিতীয় ইনিংসে ১৩ রানের ইনিংস খেলেন।

শুধু তাই নয়, ইংল্যান্ডের আগে দক্ষিণ আফ্রিকা সফরেও আইয়ারের ব্যাট নীরব ছিল। লাল বলের ক্রিকেটে তার ব্যাট থেকে শেষ হাফ সেঞ্চুরির ইনিংসটি ছিল ২০২২ সালে। কেকেআরও আইপিএল 2024 শুরু করতে চাইবে না একজন আউট অফ ফর্ম খেলোয়াড়কে অধিনায়ক করে। এমন পরিস্থিতিতে, 2024 সালের রঞ্জি ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স করা নীতীশ কুমারের হাতে আবারও দলের কমান্ড হস্তান্তর করা যেতে পারে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: Shreyas Iyer: তৃতীয় টেস্ট থেকে ছিটকে যাচ্ছেন শ্রেয়াস আইয়ার, দলে এন্ট্রি নিচ্ছেন ‘রঞ্জি’ কাঁপানো ব্যাটসম্যান !!

Leave a Comment