আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024-এ হার্দিকের ট্রোলিং দেখে তাঁর পাশে দাঁড়ালেন এই পাকিস্তানি খেলোয়াড়, চটলেন রোহিত ভক্তরা !!

Hardik Pandya: ভক্তরা ক্রমাগত ভারতীয় দলের তারকা ক্রিকেটার হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) ট্রোল করছেন, যিনি IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্ব দিচ্ছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ চলাকালীন, ...

Updated on:

Hardik Pandya: ভক্তরা ক্রমাগত ভারতীয় দলের তারকা ক্রিকেটার হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) ট্রোল করছেন, যিনি IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্ব দিচ্ছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ চলাকালীন, দর্শকদের স্টেডিয়ামে হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) উত্যক্ত করতে দেখা যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এর পরিপ্রেক্ষিতে অনেক ক্রিকেটার দর্শকদের কাছে তাদের ট্রোল বা উত্যক্ত না করার জন্য আবেদন করেছিলেন, কিন্তু তারপরও ভক্তদের তাদের সমালোচনা করতে দেখা যায়। এদিকে, এখন ক্রিকেট বিশ্বে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হওয়া হার্দিক পান্ডিয়ার ট্রোলিং নিয়ে বড় বিবৃতি দিয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড়।

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্য IPL 2024 এর ঠিক আগে মুম্বাই ইন্ডিয়ান্সে ট্রেডিংয়ের মাধ্যমে প্রত্যাবর্তন করেছিলেন। এরপর মুম্বাই ফ্র্যাঞ্চাইজি রোহিত শর্মার (Rohit Sharma) পরিবর্তে হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক ঘোষণা করে। এর পরে ভক্তরা হার্দিক পান্ডিয়া এবং মুম্বাই ফ্র্যাঞ্চাইজির উপর খুব ক্ষুব্ধ হয়ে ওঠে এবং IPL 2024-তে দলের ম্যাচের সময়ও তাদের উত্যক্ত করতে দেখা যায়। এই সময়ে, পাকিস্তান দলের প্রাক্তন অভিজ্ঞ ক্রিকেটার ওয়াসিম আকরাম (Wasim Akram) হার্দিকের ট্রোলিং নিয়ে একটি বড় বক্তব্য দিয়েছেন এবং বলেছেন, “আমি মনে করি ভক্তদের শান্ত থাকা দরকার, দিনের শেষে সে আপনার খেলোয়াড়। যিনি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেন এবং আপনাকে জিততে পারেন। নিজের খেলোয়াড়ের সমালোচনা করে লাভ নেই।”

Wasim Akram
Wasim Akram

টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার হার্দিক পান্ড্য, যিনি IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করছেন, ক্রমাগত ফ্লপ প্রমাণিত হচ্ছেন। এই টুর্নামেন্টে তার অধিনায়কত্বের পাশাপাশি উল্লেখিত খেলোয়াড়দের পারফরম্যান্সও ছিল খুবই সাধারণ। IPL 2024-এ ব্যাট করার সময়, তিনি 8 ম্যাচে 151 রান করেছেন, যার মধ্যে তার 39 রানের সেরা ইনিংসটি ছিল। যেখানে বোলিং করার সময় তিনি মাত্র 4 উইকেট নিতে পেরেছেন এবং খুব ব্যয়বহুলও হয়েছেন। তার খারাপ পারফরম্যান্স দেখার পরে, ভক্তরা বলছেন যে টিম ইন্ডিয়ার নির্বাচকরাও তাকে 2024 T-20 বিশ্বকাপের জন্য দলের বাইরে রাখতে পারেন।

আরও পড়ুন। IPL 2024: বড় ধাক্কা খেল এই IPL দল, প্লে অফের আগেই দেশে ফিরে যাবেন দলের খেলোয়াড়রা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.