আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: IPL-এ খারাপ পারফরম্যান্সের দরুন T20 বিশ্বকাপের দল থেকে বড্ড পড়তে চলছে এই দুই বন্ধু, বড় সিদ্ধান্ত নিলেন রোহিত-দ্রাবিড় !!

T20 World Cup 2024: ভারতীয় দলের নির্বাচকরা শীঘ্রই জুনে অনুষ্ঠিতব্য টি-20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করতে পারেন। এই সময়ে, ভক্তদের মধ্যে আলোচনা ...

Updated on:

T20 World Cup 2024: ভারতীয় দলের নির্বাচকরা শীঘ্রই জুনে অনুষ্ঠিতব্য টি-20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করতে পারেন। এই সময়ে, ভক্তদের মধ্যে আলোচনা খুব দ্রুত চলছে যে ভারতীয় দলের দুই বড় তারকা খেলোয়াড়, যারা বর্তমানে অনুষ্ঠিতব্য IPL 2024-এ ফ্লপ হচ্ছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তারা 2024 সালের T-20 বিশ্বকাপ থেকে বাদ পড়তে পারেন। এই খেলোয়াড়রা তাদের পারফরম্যান্স দিয়ে সবাইকে হতাশ করেছে।

Ishan Kishan
Ishan Kishan

T20 বিশ্বকাপ 2024 2 জুন থেকে 29 জুনের মধ্যে অনুষ্ঠিত হবে, যা মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ দ্বারা আয়োজিত হবে। আইসিসি এই মেগা ইভেন্টের জন্য স্কোয়াড ঘোষণা করতে সব দলকে ১ মে পর্যন্ত সময় দিয়েছে, এই পরিস্থিতিতে ৩০ এপ্রিলের মধ্যে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দলের নির্বাচকরা ভারতীয় দল নির্বাচন করতে পারবেন বলে আশা করা হচ্ছে। IPL 2024-এ টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় ইশান কিষাণ (Ishan Kishan) এবং হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) পারফরম্যান্স খুবই সাধারণ ছিল। বর্তমান সংস্করণে, হার্দিক পান্ডিয়া 8 ম্যাচে মাত্র 151 রান করেছেন।

Hardik Pandya
Hardik Pandya

যেখানে তিনি 6 ইনিংসে বোলিং করতে গিয়ে মাত্র 4 উইকেট নিতে পেরেছেন এবং এটি অত্যন্ত ব্যয়বহুলও প্রমাণিত হয়েছে। যেখানে ৮ ইনিংসে ব্যাট হাতে মাত্র ১৯২ রান করতে পারেন ইশান কিষান। উভয় খেলোয়াড়ের এই সাধারণ পারফরম্যান্স দেখে ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে ভারতীয় দলের নির্বাচকরা তাদের 2024 সালের T-20 বিশ্বকাপ থেকে ভারতীয় দল থেকে বাদ দিতে পারেন।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.