আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: অবসর থেকে ইউ-টার্ন নেবেন এমএস ধোনি, আসন্ন T20 বিশ্বকাপে পালন করতে চলেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা !!

MS Dhoni: মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিতব্য T-20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার 15-সদস্যের দল শীঘ্রই ঘোষণা করা হতে পারে। এই সময়ে, ক্রিকেট বিশেষজ্ঞ, ...

Published on:

MS Dhoni: মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিতব্য T-20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার 15-সদস্যের দল শীঘ্রই ঘোষণা করা হতে পারে। এই সময়ে, ক্রিকেট বিশেষজ্ঞ, ভক্ত এবং প্রাক্তন ক্রিকেটারদের মধ্যে আলোচনা চলছে যে টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসাবে ভারতীয় দলের স্কোয়াডে কাকে বেছে নেওয়া যেতে পারে? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই বিষয়ে, ভক্ত সহ অনেক ক্রিকেট বিশেষজ্ঞ বলেছেন যে এমএস ধোনি (MS Dhoni) সেরা বিকল্প বলে মনে হচ্ছে। 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য তাকে দলে নেওয়া হতে পারে। প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক এমএস ধোনিকে IPL 2024-এ তার দল চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময় দুর্দান্ত পারফর্ম করতে দেখা যায়।

Ms Dhoni
Ms Dhoni

উইকেটরক্ষক হিসাবে, তিনি অনেক দুর্দান্ত সিদ্ধান্ত নিয়েছেন, যার পরিপ্রেক্ষিতে ভক্তরা দাবি করছেন যে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ আয়োজিত T-20 বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়াতে উইকেটরক্ষক হিসাবে ধোনিকে বেছে নেওয়া উচিত।

আরও পড়ুন। IPL-এ খারাপ পারফরম্যান্সের দরুন T20 বিশ্বকাপের দল থেকে বড্ড পড়তে চলছে এই দুই বন্ধু, বড় সিদ্ধান্ত নিলেন রোহিত-দ্রাবিড় !!

যদিও প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনি 2019 সালের পরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন, তার পরেও তার অবসর থেকে ফিরে আসার কথা রয়েছে। ভক্তদের পাশাপাশি এখন এমন দাবি করেছেন কয়েকজন সাবেক ক্রিকেটারও।

Team India
Team India

IPL 2024-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময় তিনি দুর্দান্ত পারফর্ম করছেন। এর পরিপ্রেক্ষিতে, প্রাক্তন টিম ইন্ডিয়ার ক্রিকেটার ইরফান পাঠান এবং বরুণ অ্যারন 2024 সালের T-20 বিশ্বকাপে ধোনির ভারতীয় দলে ফিরে আসার বিষয়ে কথা বলেছেন।

এবার প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান বীরেন্দ্র শেবাগও (Virender Sehwag) এ কথা বলেছেন। এরপর ধোনির ফেরার আলোচনা জোরদার হয়েছে। একটি পডকাস্ট চলাকালীন, রোহিত শর্মা (Rohit Sharma) আরও উল্লেখ করেছিলেন যে এমএস ধোনি দুর্দান্ত ফর্মে আছেন তবে তাকে আমেরিকা যেতে রাজি করা কঠিন হবে।

আরও পড়ুন। MS Dhoni: নিজ ইচ্ছায় নয়, এই ব্যাক্তির চাপে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে হয়েছিল MS ধোনিকে, অবশেষে হলো খোলাসা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.