আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে জাদেজার জায়গা হয়ে পড়ল অনিশ্চিত, এই বিপজ্জনক অলরাউন্ডারকে দলে জায়গা দিতে পারে BCCI !!

T20 World Cup 2024: এই মাসের শেষের দিকে T20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করা হতে পারে। এই সময়ে, ভক্তদের মধ্যে একটি আলোচনা ...

Updated on:

T20 World Cup 2024: এই মাসের শেষের দিকে T20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করা হতে পারে। এই সময়ে, ভক্তদের মধ্যে একটি আলোচনা চলছে যে IPL 2024-এ চেন্নাই সুপার কিংসের প্রতিনিধিত্বকারী টিম ইন্ডিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) পারফরম্যান্স খুবই সাধারণ ছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তার সেই পারফরমেন্স দেখে ভক্তরা বিশ্বাস করেন যে তাকে প্রতিস্থাপন করা হবে। ভারতীয় দলের অন্যান্য অলরাউন্ডারদের সুযোগ দেওয়া যেতে পারে। পরবর্তীতে আমরা সেই খেলোয়াড়ের সম্পর্কে বিস্তারিত কথা বলতে যাচ্ছি।

Ravindra Jadeja
Ravindra Jadeja

আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T-20 বিশ্বকাপ 2024-এর জন্য রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল শীঘ্রই ঘোষণা করা হতে পারে। টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja) IPL 2024-এ মাঝারিভাবে পারফর্ম করতে দেখা যায়। এর পরিপ্রেক্ষিতে, ভক্ত এবং কিছু ক্রিকেট পন্ডিত সম্ভাবনা প্রকাশ করছেন যে রবীন্দ্র জাদেজার পরিবর্তে, টিম ইন্ডিয়ার নির্বাচকরা দিল্লি ক্যাপিটালসের প্রতিনিধিত্বকারী তারকা অলরাউন্ডার অক্ষর প্যাটেলকে (Axar Patel) 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে নির্বাচন করতে পারে।

Axar Patel , T20 World Cup 2024
Axar Patel

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় অক্ষর প্যাটেলকে IPL 2024-এ দিল্লি ক্যাপিটালসের প্রতিনিধিত্ব করতে দেখা যায়। এখন পর্যন্ত, তিনি ব্যাট হাতে 9 ম্যাচে মাত্র 66 রান করতে পেরেছেন, তবে বোলিং করার সময় তিনি 7 উইকেট নিয়েছেন এবং বোলিং করার সময় খুব মিতব্যয়ী হয়েছেন। IPL 2024-এ তিনি 7.06 ইকোনমিতে রান খরচ করেছেন।

তার সেরা পারফরম্যান্স ছিল ৩৫ রানে ২ উইকেট। অনুরাগীদের মতে, টিম ইন্ডিয়ার নির্বাচকরা তাকে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T-20 বিশ্বকাপ 2024-এ ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত করতে পারেন। ভারত ও আফগানিস্তানের মধ্যকার এই সিরিজেও তার পারফরম্যান্স ভালো হয়েছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: IPL-এ খারাপ পারফরম্যান্সের দরুন T20 বিশ্বকাপের দল থেকে বড্ড পড়তে চলছে এই দুই বন্ধু, বড় সিদ্ধান্ত নিলেন রোহিত-দ্রাবিড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.