আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: হার্দিককে বাদ দিয়ে T20 বিশ্বকাপের দলে এই খেলোয়াড়কে দলে রাখার অনুরোধ করলেন সুরেশ রায়না !!

T20 World Cup 2024: মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ দ্বারা আয়োজিত 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড এই মাসের শেষে ঘোষণা করা হতে ...

Updated on:

T20 World Cup 2024: মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ দ্বারা আয়োজিত 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড এই মাসের শেষে ঘোষণা করা হতে পারে। এই সময়ে, মনে করা হয়েছিল যে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) মেগা ইভেন্টের জন্য ভারতীয় দলের স্কোয়াডে জায়গা পেতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এখন, তার ক্রমাগত ফ্লপ শো দেখার পরে, টিম ইন্ডিয়ার অভিজ্ঞ সুরেশ রায়না (Suresh Raina) তার জায়গায় টিম ইন্ডিয়াতে একজন শক্তিশালী খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করার কথা বলেছেন।

Team India
Team India

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্য (Hardik Pandya) IPL 2024-এ সম্পূর্ণ অকার্যকর দেখাচ্ছে। ব্যাট-বলে তার পারফরম্যান্স খুবই সাধারণ। 8 ম্যাচে, তিনি তার ব্যাট দিয়ে মাত্র 151 রান করেছেন, যেখানে তিনি বোলিংয়ে মাত্র 4 উইকেট নিতে পেরেছেন। অন্যদিকে চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার শিবম দুবে (Shivam Dube) IPL-এ দুর্দান্ত পারফর্ম করছেন। এর পরিপ্রেক্ষিতে সুরেশ রায়না (Suresh Raina) বলেছেন, ২০২৪ সালের T-20 বিশ্বকাপে জায়গা পাওয়া উচিত।

Shivam Dube
Shivam Dube

IPL 2024-এ, চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময় টিম ইন্ডিয়ার টেকার ব্যাটসম্যান শিবম দুবে ব্যাট হাতে অসাধারণ পারফর্ম করেছেন। তিনি 8 ম্যাচের 8 ইনিংসে 51.83 গড়ে 311 রান করেছেন। এই সময়ে ব্যাট হাতে ৩টি হাফ সেঞ্চুরি করেছেন। এর পরিপ্রেক্ষিতে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না বলেছেন, শিবম দুবে ২০২৪ সালের T-20 বিশ্বকাপে জায়গা পেতে পারেন।

ভারত-আফগানিস্তান সিরিজেও তিনি দুর্দান্ত পারফর্ম করেছিলেন। ব্যাটের পাশাপাশি বল হাতেও চমক দেখাতে পারেন শিবম দুবে। এমন পরিস্থিতিতে তিনি মেগা ইভেন্টে টিম ইন্ডিয়ার হয়ে ভালো পারফর্ম করতে পারেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: নিলামে হয়েছিলেন আনসোল্ড, বদলি হিসাবে কামব্যাক করতেই ৫ উইকেট তুলে নিলেন এই ম্যাচ উইনার, বিশ্বকাপ দলে নেবেন সরাসরি এন্ট্রি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.