আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “KKR আমার ক্যারিয়ার শেষ করেছিল…” কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ করলেন স্পিনার কুলদীপ যাদব !!

IPL 2024: টিম ইন্ডিয়ার প্রধান স্পিন বোলার কুলদীপ যাদব (Kuldeep Yadav) , যিনি ঋষভ পন্তের (Rishabh Pant) নেতৃত্বে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন, আইপিএলের বর্তমান সংস্করণে ...

Updated on:

IPL 2024: টিম ইন্ডিয়ার প্রধান স্পিন বোলার কুলদীপ যাদব (Kuldeep Yadav) , যিনি ঋষভ পন্তের (Rishabh Pant) নেতৃত্বে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন, আইপিএলের বর্তমান সংস্করণে দুর্দান্ত কাজ করছেন। তিনি তার প্রাক্তন IPL ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স সম্পর্কে একটি বড় বিবৃতি দিয়েছেন, যার পরে তার বক্তব্যটি দ্রুত আলোচিত হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কুলদীপ যাদবের (Kuldeep Yadav) মতে, KKR ফ্র্যাঞ্চাইজিতে তিনি সঠিক নির্দেশনা পেতে পারেননি। যার কারণে তাকে খারাপ পর্যায়ে যেতে হয়েছে।

Kuldeep Yadav , Ipl 2024
Kuldeep Yadav

টিম ইন্ডিয়ার তারকা স্পিন বোলার কুলদীপ যাদব (Kuldeep Yadav) তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। আজকাল, তাকে IPL 2024-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে দেখা যাচ্ছে। এদিকে কুলদীপ যাদব সম্প্রতি মিডিয়ার সাথে কথা বলার সময় নিজের খারাপ পর্বের কথা বলেছেন। তারা বলেছে যে, “যখন আমি KKR-এর হয়ে খেলতাম, আমার নির্দেশনা দরকার ছিল। মাহি ভাই 2019 সালের পর থেকে আন্তর্জাতিক ক্রিকেট খেলা বন্ধ করে দেন, এরপর আমার নির্দেশনা দরকার ছিল কিন্তু এখন পরিস্থিতি সেরকম নেই। এখন আমি আমার অভিজ্ঞতা থেকে জিনিস বোঝার চেষ্টা করি। ,

তিনি আরও বলেন,“আমি এখনও KKR-এ কাটানো সময় নিয়ে অনুশোচনা করি, যা আমি এখন করি। “আমি যদি এটি আগে করতে পারতাম।”

Kuldeep Yadav
Kuldeep Yadav

টিম ইন্ডিয়ার শক্তিশালী স্পিন বোলার কুলদীপ যাদব IPL 2024-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারী। চলতি আসরে ৫ ম্যাচের ৫ ইনিংসে বোলিং করে ১০ উইকেট নিয়েছেন। উজ্জ্বল বোলার কুলদীপ যাদব সম্পর্কে বলা হচ্ছে যে তিনি এই বছরের জুনে অনুষ্ঠিতব্য T-20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে সুযোগ পেতে পারেন। ভক্তরা বিশ্বাস করেন যে শীর্ষস্থানীয় স্পিন বোলার কুলদীপ যাদব টিম ইন্ডিয়াকে মেগা ইভেন্ট জিততে সাহায্য করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন।

আরও পড়ুন। IPL 2024-এ হার্দিকের ট্রোলিং দেখে তাঁর পাশে দাঁড়ালেন এই পাকিস্তানি খেলোয়াড়, চটলেন রোহিত ভক্তরা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.