আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Yuvraj Singh: “এখনও প্রস্তুত নয়…” IPL-এ রানের ঝড় তুললেও ভারতীয় দলে সুযোগ পাবেন না যুবরাজের শিষ্য !!

প্রাক্তন ভারতীয় খেলোয়াড় যুবরাজ সিং (Yuvraj Singh) জানিয়ে দিয়েছেন যে তার শিষ্য অভিষেক শর্মা এখনও বিশ্বকাপের জন্য প্রস্তুত নন।

Updated on:

Yuvraj Singh: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ তরুণ খেলোয়াড়দের জন্য টিম ইন্ডিয়াতে জায়গা করে নেওয়ার শর্টকাট হয়ে উঠেছে। এই রাঙ্গা লিগে যারা ভালো পারফরম্যান্স দেখাবে তারা শীঘ্রই ভারতীয় জার্সি পরার সুযোগ পাবে। এমনকি IPL 2024-তেও অনেক তরুণ তাদের পারফরম্যান্স দিয়ে সবার নজর কেড়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এর পরে, আশা করা হচ্ছে যে তাকেও শীঘ্রই টিম ইন্ডিয়ার হয়ে খেলতে দেখা যাবে। যাইহোক, প্রাক্তন ভারতীয় প্রবীণ খেলোয়াড় যুবরাজ সিং (Yuvraj Singh) একটি বড় বিবৃতি দিয়েছেন যে তার শিষ্য, যিনি IPL 2024-এ তরঙ্গ তৈরি করছেন, এখনও টিম ইন্ডিয়াতে খেলতে প্রস্তুত নন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলমান মরসুমে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে তরঙ্গ তৈরি করা তরুণ ব্যাটসম্যান অভিষেক শর্মা (Abhishek Sharma) অনেকবারই বলেছেন যে তার সাফল্যে যুবরাজ সিংয়ের বড় ভূমিকা রয়েছে।

আসলে, অভিষেক ঘরোয়া ক্রিকেটে পাঞ্জাবের হয়ে খেলেন, যেখানে যুবি তাকে পথ দেখিয়েছেন। তবে যুবরাজ মনে করেন অভিষেক শর্মা এখনও টিম ইন্ডিয়াতে খেলতে প্রস্তুত নন। সহজ কথায়, যুবি বিশ্বাস করেন যে অভিষেক 2024 T-20 বিশ্বকাপের জন্য প্রস্তুত নন।

তাকে অন্তত আরও ৬ মাস নিজেকে নিয়ে কাজ করতে হবে। 42 বছর বয়সী যুবরাজ সিং ক্রিকবাজের সাথে কথা বলার সময় বলেছিলেন, “অভিষেক শর্মা টিম ইন্ডিয়াতে যোগ দেওয়ার কাছাকাছি এসেছেন, তবে আমি মনে করি না যে তিনি এখনও T-20 বিশ্বকাপে খেলার জন্য প্রস্তুত।

Abhishek Sharma , Yuvraj Singh
Abhishek Sharma

T20 বিশ্বকাপের জন্য আমাদের অভিজ্ঞ দল নির্বাচন করা উচিত। কিছু খেলোয়াড় টিম ইন্ডিয়ার হয়ে খেলেছেন। বিশ্বকাপের পর অভিষেককে টিম ইন্ডিয়ার হয়ে খেলতে প্রস্তুত হতে হবে। এটি তাদের ফোকাস হওয়া উচিত। আগামী ছয় মাস তার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

অভিষেক শর্মা এমন একজন খেলোয়াড় যিনি IPL 2024-এ সেরা পারফরম্যান্স দেখিয়েছেন। এখন পর্যন্ত খেলা 8 ম্যাচে তিনি 288 রান করেছেন। এই সময়ের মধ্যে, তার গড় ছিল 36.00 এবং স্ট্রাইক রেট ছিল 218.18। বাউন্ডারি নিয়ে কথা বলতে গেলে, এই মৌসুমে ২১টি চার ও ২৬টি ছক্কা মেরেছেন বাঁহাতি ব্যাটসম্যান।

ঝড়ো ইনিংস আসছে অভিষেকের ব্যাট থেকে। ট্র্যাভিস হেডের পাশাপাশি সানরাইজার্স হায়দ্রাবাদকে ঝড়ো সূচনা দিচ্ছেন তিনি। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচে প্রথম পাওয়ার প্লেতে দুজনে মিলে ১২৫ রান করেন।

আরও পড়ুন। Yuvraj Singh: যুবরাজ সিংয়ের রেকর্ড ভাঙলেন পাঞ্জাব কিংসের এই তরুণ ব্যাটসম্যান, কোচের সঙ্গে বিবাদে করেছিলেন দলবদল !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.