আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Yuvraj Singh: যুবরাজ সিংয়ের রেকর্ড ভাঙলেন পাঞ্জাব কিংসের এই তরুণ ব্যাটসম্যান, কোচের সঙ্গে বিবাদে করেছিলেন দলবদল !!

Yuvraj Singh: IPL 2024 এর 17 তম ম্যাচে শুভমান গিলের (Shubman Gill) নেতৃত্বাধীন গুজরাট টাইটান্স এবং শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) পাঞ্জাব কিংস একে অপরের মুখোমুখি ...

Updated on:

Yuvraj Singh: IPL 2024 এর 17 তম ম্যাচে শুভমান গিলের (Shubman Gill) নেতৃত্বাধীন গুজরাট টাইটান্স এবং শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) পাঞ্জাব কিংস একে অপরের মুখোমুখি হয়েছিল। এই ম্যাচে শশাঙ্ক সিং (Sashank Singh) এবং আশুতোষ শর্মা (Ashutosh Sharma) দুর্দান্ত ইনিংস খেলে পাঞ্জাবকে মৌসুমের দ্বিতীয় জয় এনে দেন। এই সময়ে, এই দুই খেলোয়াড়ের প্রচুর প্রশংসা করা হচ্ছে। ঘরোয়া ক্রিকেটে ইতিমধ্যেই অভিজ্ঞ অলরাউন্ডার যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) বড় রেকর্ড ভেঙে দিয়েছেন আশুতোষ শর্মা (Ashutosh Sharma)। পরবর্তী আমরা আপনাকে তার গল্প সম্পর্কে বলতে যাচ্ছি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

20240328 125058, Yuvraj Singh, Yuvraj Singh: যুবরাজ সিংয়ের রেকর্ড ভাঙলেন পাঞ্জাব কিংসের এই তরুণ ব্যাটসম্যান, কোচের সঙ্গে বিবাদে করেছিলেন দলবদল !!

Ashutosh Sharma , Yuvraj Singh
Ashutosh Sharma

আশুতোষ শর্মা (Ashutosh Sharma) , পাঞ্জাব কিংসের হয়ে খেলছেন, IPL 2024-এ গুজরাট টাইটান্সের বিরুদ্ধে খেলায় দুর্দান্ত ব্যাটিং করেছেন। চাপের মুহূর্তে তিনি ১৭ বলে ৩ চার ও ১ ছক্কার সাহায্যে ৩১ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তারপর থেকে তার ব্যাটিং দেখে প্রতিটি ভক্তের মুখেই তার নাম। ম্যাচ শেষে তার প্রশংসা করেছেন অধিনায়ক শিখর ধাওয়ানও (Shikhar Dhawan)।

তরুণ ব্যাটসম্যান আশুতোষ শর্মা (Ashutosh Sharma), IPL 2024-এ পাঞ্জাব কিংসের প্রতিনিধিত্ব করছেন, এর আগে সৈয়দ মুশতাক আলী ট্রফি 2023-এ 11 বলে হাফ সেঞ্চুরি করে টি-টোয়েন্টি ক্রিকেটে যুবরাজ সিংয়ের দ্রুততম হাফ সেঞ্চুরি করেছিলেন। রেকর্ডটিও ভেঙে গিয়েছিল। 2007 টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে যুবরাজ সিং 12 বলে হাফ সেঞ্চুরি করেছিলেন। ঘরোয়া ক্রিকেটে আশুতোষ শর্মাকে রেলওয়ে দলের হয়ে খেলতে দেখা যায়।

Punjab Kings
Punjab Kings

রেলওয়ের হয়ে ক্রিকেট খেলা তরুণ ব্যাটসম্যান আশুতোষ শর্মা এর আগে মধ্যপ্রদেশ দলের হয়ে খেলেছেন। মধ্যপ্রদেশ দলের হয়ে লিস্ট-এ এবং T-20 ক্রিকেটে তার অভিষেক হয়। 2020 সালে চন্দ্রকান্ত পণ্ডিত কোচ হওয়ার পর, আশুতোষ দলের বাইরে ছিলেন। মধ্যপ্রদেশ দলে সুযোগ না পাওয়ার কারণে, তিনি রেলওয়ে দলের অংশ হয়েছিলেন এবং একই দলের হয়ে খেলতে দেখা যায়। তিনি 4টি প্রথম-শ্রেণীর ম্যাচ এবং 7টি লিস্ট-A ম্যাচ এবং T20 ফরম্যাটে 16টি ম্যাচ খেলেছেন।

20240328 125058, Yuvraj Singh, Yuvraj Singh: যুবরাজ সিংয়ের রেকর্ড ভাঙলেন পাঞ্জাব কিংসের এই তরুণ ব্যাটসম্যান, কোচের সঙ্গে বিবাদে করেছিলেন দলবদল !!

Google, Yuvraj Singh, Yuvraj Singh: যুবরাজ সিংয়ের রেকর্ড ভাঙলেন পাঞ্জাব কিংসের এই তরুণ ব্যাটসম্যান, কোচের সঙ্গে বিবাদে করেছিলেন দলবদল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Yuvraj Singh: তিলোত্তমায় এসে সাংবাদিকদের মুখোমুখি যুবরাজ, জানালেন তাঁর উত্তরসূরির নাম !! 
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment