আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: হারের হ্যাটট্রিকের পর ভোলেনাথের আশ্রয়ে পৌঁছালেন পান্ডিয়া, দলের জয়ের জন্য করলেন প্রার্থনা !!

হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) IPL 2024 এর আগে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক করা হয়েছিল। মুম্বাই টিম ম্যানেজমেন্ট নিশ্চয়ই আশা করেছিল যে হার্দিক MI-এর জন্য একইভাবে পারফর্ম ...

Updated on:

হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) IPL 2024 এর আগে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক করা হয়েছিল। মুম্বাই টিম ম্যানেজমেন্ট নিশ্চয়ই আশা করেছিল যে হার্দিক MI-এর জন্য একইভাবে পারফর্ম করবেন যেভাবে তিনি গুজরাট টাইটান্সকে সাফল্য এনেছিলেন। তবে এই মরসুম শুরু হওয়ার পর দুই সপ্তাহ হয়ে গেছে এবং মুম্বাই ইন্ডিয়ান্স তাদের প্রথম জয়ের সন্ধান করছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

20240328 125058, Hardik Pandya, Hardik Pandya: হারের হ্যাটট্রিকের পর ভোলেনাথের আশ্রয়ে পৌঁছালেন পান্ডিয়া, দলের জয়ের জন্য করলেন প্রার্থনা !!

Hardik Pandya
Hardik Pandya

এদিকে, হার্দিক পান্ড্য (Hardik Pandya) গুজরাটের প্রভাস পাটনের সোমনাথ মন্দিরে পৌঁছেছেন এবং সেখানে তিনি পূর্ণ আচারের সাথে ভগবান শিবের পূজা করেছেন। এই ঘটনার ভিডিওও সামনে এসেছে, যা ইন্টারনেটে ক্রমশ ভাইরাল হচ্ছে। আসলে, শুক্রবার সোমনাথ টেম্পল ট্রাস্ট সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছে, যাতে হার্দিক পান্ড্যকে পূর্ণ আচারের সাথে ভোলেনাথের পূজা করতে দেখা যায়।

কিছুক্ষণের মধ্যেই সারা ইন্টারনেটে ভাইরাল হতে শুরু করে এই ভিডিও। হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং মুম্বাই ইন্ডিয়ান্স তাদের পরবর্তী ম্যাচটি 7 এপ্রিল রবিবার খেলতে চলেছে। এমন পরিস্থিতিতে সময় কাটিয়ে সোমনাথ মন্দিরে পুজো দিতে পৌঁছলেন হার্দিক। হার্দিক পান্ডিয়া আজকাল ভক্তদের কাছ থেকে ট্রোলিংয়ের মুখোমুখি হচ্ছেন।

Mumbai Indians
Mumbai Indians

আসলে, আইপিএল 2024 এর আগে, মুম্বাই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্ট রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়ে দলের নেতৃত্ব হার্দিকে (Hardik Pandya) দিয়েছিল। কিন্তু ভক্তরা এই সিদ্ধান্ত মোটেও পছন্দ করেননি এবং তারা ক্রমাগত হার্দিককে ট্রোল করছেন। অনেক সময় ভক্তরা সাজ-সজ্জার সীমাও পেরিয়েছেন।

মাঠে কুকুরটিকে দেখে তারা হার্দিক, হার্দিক স্লোগান দিতে থাকে। এ ছাড়া পান্ডিয়া যখনই বাউন্ডারি লাইনের কাছে মাঠে নামেন বা টসের জন্য মাঠে আসেন, তখনই তাকে সমর্থকদের সমালোচনার মুখে পড়তে হয়। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসের অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সের এই মৌসুমটা ভালো যাচ্ছে না।

এখন পর্যন্ত খেলা তিনটি ম্যাচেই পরাজয়ের মুখে পড়েছে তারা। প্রথমে গুজরাট টাইটান্সের কাছে পরাজিত হয়, তারপর সানরাইজার্স হায়দরাবাদের কাছেও হারের মুখে পড়ে। একইসঙ্গে সোমবার ঘরের মাঠে রাজস্থান রয়্যালসের বিপক্ষেও হেরেছে নীল জার্সি গায়ে দল। এখন হার্দিক অ্যান্ড কোম্পানিকে তাদের পরবর্তী ম্যাচ খেলতে হবে 7 এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে।

20240328 125058, Hardik Pandya, Hardik Pandya: হারের হ্যাটট্রিকের পর ভোলেনাথের আশ্রয়ে পৌঁছালেন পান্ডিয়া, দলের জয়ের জন্য করলেন প্রার্থনা !!

Google, Hardik Pandya, Hardik Pandya: হারের হ্যাটট্রিকের পর ভোলেনাথের আশ্রয়ে পৌঁছালেন পান্ডিয়া, দলের জয়ের জন্য করলেন প্রার্থনা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ট্রোলিং এড়াতে কড়া নিরাপত্তা জারী ওয়াংখেড়ে স্টেডিয়ামে, ধরা পড়লেন জেল কনফার্ম !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.