Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ট্রোলিং এড়াতে কড়া নিরাপত্তা জারী ওয়াংখেড়ে স্টেডিয়ামে, ধরা পড়লেন জেল কনফার্ম !!

WhatsApp Group Join Now
Google News Follow

Hardik Pandya: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসের অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য এই মৌসুমের শুরুটা ভালো হয়নি। তার প্রাথমিক দুই ম্যাচেই পরাজয় বরণ করতে হয়েছে তাকে। প্রথমে গুজরাট টাইটান্স তাদের পরাজিত করে এবং পরে সানরাইজার্স হায়দ্রাবাদ তাদের পরাজিত করে। এই বাজে পারফরম্যান্সের মধ্যে মুম্বাই অধিনায়ক হার্দিক পান্ডিয়াকেও ভক্তদের ক্ষোভের মুখে পড়তে হয়েছে।

20240308 202048 1, Hardik Pandya, Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ট্রোলিং এড়াতে কড়া নিরাপত্তা জারী ওয়াংখেড়ে স্টেডিয়ামে, ধরা পড়লেন জেল কনফার্ম !!

মুম্বাই দল যেখানেই ম্যাচ খেলতে যাচ্ছে, পান্ডিয়া ট্রোলিংয়ের মুখোমুখি হচ্ছেন। অনেক সময় ভক্তরা সাজ-সজ্জার সীমাও পেরিয়েছেন। তবে এখন মুম্বাইয়ের পরের ম্যাচটি সোমবার তার ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলতে হবে, যার জন্য আয়োজকরা প্রস্তুত হয়েছেন।

Img 20240330 214000 4998892196569969384, Hardik Pandya, Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ট্রোলিং এড়াতে কড়া নিরাপত্তা জারী ওয়াংখেড়ে স্টেডিয়ামে, ধরা পড়লেন জেল কনফার্ম !!

মুম্বাই ইন্ডিয়ান্স তাদের পরবর্তী ম্যাচ ১ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলতে চলেছে। হার্দিক পান্ডিয়ার প্রতি ভক্তদের আচরণ দেখে এই ম্যাচের আয়োজকরা ওয়াংখাডেতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছেন। মারাঠি সংবাদপত্র ‘লোকমত মারাঠি’ অনুসারে, এমসিএ এই ম্যাচের জন্য নিরাপত্তা বাড়িয়েছে এবং ম্যাচ চলাকালীন দর্শকদের কড়া নজরদারিতে রাখা হবে।

প্রতিবেদনে দাবি করা হচ্ছে যে ম্যাচ চলাকালীন যে কেউ হার্দিককে হয়রানি বা ট্রোলিং করলে তাকে আটক করা হবে এবং স্টেডিয়াম থেকে বের করে দেওয়াও যেতে পারে। তবে তা সত্ত্বেও দর্শকদের নিয়ন্ত্রণ করা পুলিশের জন্য খুবই চ্যালেঞ্জিং হবে।

Hardik Pandya
Hardik Pandya

এটি উল্লেখযোগ্য যে আইপিএল 2024 নিলামের আগে, মুম্বাই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্ট রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছিল, যিনি গত এক দশক ধরে দলের নেতৃত্ব দিয়েছিলেন। তার জায়গায় হার্দিক পান্ড্যকে দায়িত্ব দেওয়া হয়েছে। ভক্তরা এই বিকাশ মোটেও পছন্দ করেনি এবং তারা গত 4 মাস ধরে সোশ্যাল মিডিয়ায় পান্ডিয়াকে ক্রমাগত ট্রোল করছিল। কিন্তু এখন আইপিএল শুরু হওয়ার সাথে সাথে এই ট্রোলিং মাঠে নেমেছে, যার কারণে হার্দিক পান্ডিয়ার নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন আয়োজকরা।

20240328 125058, Hardik Pandya, Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ট্রোলিং এড়াতে কড়া নিরাপত্তা জারী ওয়াংখেড়ে স্টেডিয়ামে, ধরা পড়লেন জেল কনফার্ম !!

Google, Hardik Pandya, Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ট্রোলিং এড়াতে কড়া নিরাপত্তা জারী ওয়াংখেড়ে স্টেডিয়ামে, ধরা পড়লেন জেল কনফার্ম !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Hardik Pandya: “আমি বোলিং করব এবং 14 টি ম্যাচ ও জিতব..” IPL 2024 -এর আগে সাহসী বক্তব্য হার্দিক পান্ডিয়ার

Leave a Comment