Team India: IPL-এর মাঝেই বাছাই করা হবে T20 বিশ্বকাপের স্কোয়াড, রোহিতের সেনাবাহিনীতে সুযোগ পাবেন না এই ম্যাচ উইনার !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Team India: IPL-এর ঠিক পরেই অনুষ্ঠিত হতে চলেছে T-20 বিশ্বকাপ। ICC ট্রফির খরা কাটানোর আরও একটি সুযোগ ভারতীয় দলের সামনে। গত বছর অক্টোবর-নভেম্বরে ODI বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে পরাজিত হয়েছিল টিম ইন্ডিয়া। তবে আবারও আইসিসির আরেকটি টুর্নামেন্টে ভারতীয় দলের দায়িত্ব নেবেন হিটম্যান রোহিত শর্মা (Rohit Sharma)। এপ্রিলে এর জন্য খেলোয়াড় বাছাই করা হবে।

20240308 202048 1, Team India, Team India: Ipl-এর মাঝেই বাছাই করা হবে T20 বিশ্বকাপের স্কোয়াড, রোহিতের সেনাবাহিনীতে সুযোগ পাবেন না এই ম্যাচ উইনার !!

Team India
Team India

এপ্রিলের শেষ সপ্তাহে ভারতের ১৫ সদস্যের দল নির্বাচন করা হতে পারে। ICC-র কাছে দল হস্তান্তরের শেষ তারিখ ১ মে। এমন পরিস্থিতিতে এপ্রিলের শেষ দিকে এগিয়ে আসবে দলটি। তবে ২৫ মে পর্যন্ত দলে পরিবর্তনের সুযোগ দেবে ICC। BCCI একটি সূত্র সংবাদ সংস্থা PTI-কে এই তথ্য দিয়েছে।

BCCI- এর একটি সূত্র জানিয়েছে, “এপ্রিলের শেষ সপ্তাহে ভারতীয় দল নির্বাচন করা হবে। এই সময়ের মধ্যে আইপিএলের প্রথম পর্ব শেষ হয়ে যাবে। এটি নির্বাচক কমিটিকে প্রতিযোগীদের ফর্ম এবং ফিটনেস মূল্যায়ন করার অবস্থানে রাখবে।

Team India
Team India

ক্রিকেটারদের প্রথম অংশ 19 মে IPL-এর লিগ রাউন্ডের পর দলটি নিউইয়র্কের উদ্দেশ্যে রওনা হবে। যে সমস্ত খেলোয়াড়দের দল প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করেনি তারাও তাড়াতাড়ি চলে যাবে যেমনটি গত বছর WTC ফাইনালের সময় হয়েছিল।

আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে, তাই আশা করা হচ্ছে কিছু ‘স্ট্যান্ড বাই’ খেলোয়াড়ও দলের সাথে যাবে যাতে মূল দলের কোনো খেলোয়াড় আহত হলে ম্যানেজমেন্টকে সমস্যায় পড়তে না হয়। বিশ্বকাপের কোনো প্রতিযোগীকে কাজের চাপ ব্যবস্থাপনার বিষয়ে কোনো নির্দেশনা দেওয়া হয়নি কারণ তারা এই দুই মাসে ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলবে।

20240328 125058, Team India, Team India: Ipl-এর মাঝেই বাছাই করা হবে T20 বিশ্বকাপের স্কোয়াড, রোহিতের সেনাবাহিনীতে সুযোগ পাবেন না এই ম্যাচ উইনার !!

Google, Team India, Team India: Ipl-এর মাঝেই বাছাই করা হবে T20 বিশ্বকাপের স্কোয়াড, রোহিতের সেনাবাহিনীতে সুযোগ পাবেন না এই ম্যাচ উইনার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Team India: এই খেলোয়াড় হলেন বিরাট কোহলির চেয়ে বেশি বিপজ্জনক, তবুও রোহিত শর্মা দিচ্ছেন না তাকে ভারতীয় দলে সুযোগ !!

Leave a Comment