Team India: এই খেলোয়াড় হলেন বিরাট কোহলির চেয়ে বেশি বিপজ্জনক, তবুও রোহিত শর্মা দিচ্ছেন না তাকে ভারতীয় দলে সুযোগ !!

WhatsApp Group Join Now
Google News Follow

Team India: সম্প্রতি, ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা 5 টেস্ট ম্যাচ সিরিজে, টিম ইন্ডিয়া দুর্দান্ত খেলেছে এবং বেন স্টোকসের নেতৃত্বে ইংল্যান্ড ক্রিকেট দলকে 4-1 এর বিশাল ব্যবধানে পরাজিত করেছে। এই সিরিজে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি ব্যক্তিগত কারণে বিরতি নিচ্ছেন। বিরাট কোহলির অনুপস্থিতিতে অনেক তরুণ খেলোয়াড়কে সুযোগ দেওয়া হলেও ঘরোয়া স্তরে দুর্দান্ত পারফরম্যান্স করা টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় ইংল্যান্ড সিরিজে টিম ইন্ডিয়ার স্কোয়াডে সুযোগ পাননি।

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা 5 টেস্ট ম্যাচ সিরিজে (IND vs ENG), টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান বিরাট কোহলি ব্যক্তিগত কারণে বিরতিতে ছিলেন। তার অনুপস্থিতিতে, রজত পতিদার ভারতীয় দলে সুযোগ পেয়েছিলেন, যখন কেএল রাহুলের ইনজুরির পরে, সরফরাজ খান পরে দেবদত্ত পাডিকলের দলে জায়গা পেয়েছিলেন কিন্তু তরুণ ওপেনার রুতুরাজ গায়কওয়াদ ভারতীয় দলে জায়গা পাননি। যেখানে 2024 সালের রঞ্জি ট্রফির একটি ম্যাচে, তিনি মহারাষ্ট্রের হয়ে খেলতে গিয়ে 96 রানের ইনিংস খেলেছিলেন। প্রথম 2 টেস্ট ম্যাচে তাকে বাছাই করার জন্য পাওয়া যায়নি বলে খবর ছিল।

Virat Kohli, Team India
Virat Kohli

ভারতীয় দলের হয়ে টেস্ট ফরম্যাটে এখনও অভিষেক হয়নি টিম ইন্ডিয়ার টেকার ব্যাটসম্যান রুতুরাজ গায়কওয়াদের। তার প্রথম শ্রেণীর ক্যারিয়ার খুব উজ্জ্বল, তিনি 29টি প্রথম শ্রেণীর ম্যাচের 49 ইনিংসে 43.42 গড়ে 2041 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 6টি সেঞ্চুরি এবং 10টি হাফ সেঞ্চুরি করেছেন, তার 195 রানের ইনিংসটি তার সেরা ইনিংস। ভারতীয় ওপেনার রুতুরাজকে এখন 22 মার্চ থেকে শুরু হওয়া আইপিএল 2024-এ চেন্নাই সুপার কিংসের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে।

Google, Team India, Team India: এই খেলোয়াড় হলেন বিরাট কোহলির চেয়ে বেশি বিপজ্জনক, তবুও রোহিত শর্মা দিচ্ছেন না তাকে ভারতীয় দলে সুযোগ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Team India: টিম ইন্ডিয়ার এই দুই খেলোয়াড় যশস্বী ও সরফরাজের চেয়ে কোটি গুণ ভালো, কিন্তু রোহিত শর্মার অবহেলার হচ্ছে শিকার !!

Leave a Comment