চিন্তা বাড়লো নীতা আম্বানির, হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে IPL 2024 খেলবেন না রোহিত শর্মা !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Rohit Sharma: 22 মার্চ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলার মাধ্যমে IPL 2024 শুরু হবে। সমস্ত ভক্তরা আইপিএল শুরুর জন্য অপেক্ষা করছে, এদিকে IPL-এর অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তদের জন্য একটি খারাপ খবর আসছে। টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক এবং মুম্বাই ইন্ডিয়ান্সের স্কোয়াডে অন্তর্ভুক্ত অভিজ্ঞ রোহিত শর্মা (Rohit Sharma) IPL 2024 থেকে বাদ পড়তে পারেন। এর পেছনে একটা বড় কারণ আছে।

Rohit Sharma
Rohit Sharma

টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) আইপিএল 2024 থেকে বাদ পড়তে পারেন। গত 11 সংস্করণে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করা রোহিত শর্মা (Rohit Sharma) এবার সবচেয়ে মর্যাদাপূর্ণ টি-টোয়েন্টি লিগের বাইরে হতে পারেন। এমন সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে কারণ রোহিত শর্মা ভারত ও ইংল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত ৫ টেস্ট ম্যাচ সিরিজের শেষ ম্যাচে চোট পেয়েছিলেন এবং ম্যাচের তৃতীয় দিনে মাঠে নামেননি।

ভক্তরা বলছেন যে তার চোট গুরুতর হলে তিনি আইপিএল 2024-এর প্রাথমিক পর্বের বাইরে থাকতে পারেন। তবে রোহিত শর্মার ফিটনেস নিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি কোনো ঘোষণা দেয়নি।

Mumbai Indians
Mumbai Indians

আইপিএল 2024 নিলামের ঠিক আগে, ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল এবং ফ্র্যাঞ্চাইজি তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) কাছে দলের অধিনায়কত্ব হস্তান্তর করেছিল। যার পরে মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি ব্যাপকভাবে সমালোচিত হয়েছিল, ভক্তরা দলের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিকে আনফলো করতে শুরু করেছিল। যার কারণে তার অনুসারীদের সংখ্যা ব্যাপকভাবে কমে গেছে।

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে মুম্বাই ইন্ডিয়ান্স CSK-এর সাথে যৌথভাবে 5 বার IPL শিরোপা জিতেছে এবং রোহিত শর্মার নেতৃত্বে দলটি সব সময়ই ছিল, এমন সময়ে যখন ফ্র্যাঞ্চাইজিটি সবচেয়ে বেশি আইপিএল শিরোপা জিতেছে। ভক্তরা ক্ষুব্ধ হয়েছিলেন। টিম ম্যানেজমেন্টের সাথে যখন সফল অধিনায়ককে দলের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়।

Google, , চিন্তা বাড়লো নীতা আম্বানির, হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে Ipl 2024 খেলবেন না রোহিত শর্মা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment