আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “মুম্বাই ইন্ডিয়ান্সের শিবির বিভক্ত…” MI দলের খেলোয়াড়দের নিয়ে বেফাঁশ মন্তব্য করলেন প্রাক্তন অধিনায়ক !!

হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে IPL 2024 খেলা মুম্বাই ইন্ডিয়ান্স দলের অবস্থা খুব খারাপ। দলটি ১০টি ম্যাচ খেলেছে, যার মধ্যে ৭টি হেরেছে এবং মাত্র ৩টি ...

Published on:

হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে IPL 2024 খেলা মুম্বাই ইন্ডিয়ান্স দলের অবস্থা খুব খারাপ। দলটি ১০টি ম্যাচ খেলেছে, যার মধ্যে ৭টি হেরেছে এবং মাত্র ৩টি জিতেছে। ৬ পয়েন্ট নিয়ে দলটি রয়েছে নবম স্থানে। টুর্নামেন্টের মধ্যে, প্রাক্তন অধিনায়ক মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে বিভিন্ন গ্রুপের অস্তিত্ব নিয়ে কথা বলেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক (Michael Clarke) বিশ্বাস করেন যে বড় টুর্নামেন্ট জেতা ব্যক্তিগত প্রতিভার পরিবর্তে দল হিসাবে ঐক্যবদ্ধভাবে পারফর্ম করার উপর নির্ভর করে। তিনি বিশ্বাস করেন যে মুম্বাই ইন্ডিয়ান্সের শিবিরটি দলে বিভক্ত, যার কারণে খেলোয়াড়দের ঐক্যবদ্ধভাবে পারফর্ম করতে অসুবিধা হচ্ছে।

রোহিত শর্মার (Rohit Sharma) জায়গায় হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) নেতৃত্ব দেওয়ায় মৌসুমের আগে হঠাৎ করে অধিনায়কত্ব পরিবর্তনের কারণে হতাশা রয়েছে পাঁচবারের চ্যাম্পিয়ন দলে। দলের শর্ত হল, প্লে অফে উঠতে চাইলে মুম্বাইকে তাদের বাকি চার ম্যাচের সবকটি জিততেই হবে।

অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক (Michael Clarke) বলেছেন, “হ্যাঁ, আমি জানি না। আমি মনে করি বাইরে থেকে আমরা যা দেখছি তার থেকেও বেশি কিছু হচ্ছে এবং এত ভালো খেলোয়াড় থাকা সত্ত্বেও আপনার এই ধরনের পারফরম্যান্সে ধারাবাহিকতার অভাব থাকতে পারে না। এই প্রাক্তন অধিনায়ক আরও বলেন, ‘আমি মনে করি ওই ড্রেসিংরুমের ভিতরে বিভিন্ন দল রয়েছে এবং কিছু জিনিস কাজ করছে না। তারা ঐক্যবদ্ধ হতে পারছে না। তারা দল হিসেবে খেলছে না।”

Michael Clarke , Ipl 2024
Michael Clarke

রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, টিম ডেভিড এবং জাসপ্রিত বুমরাহের মতো অভিজ্ঞ ম্যাচ উইনারদের উপস্থিতি সত্ত্বেও, মুম্বাই ইন্ডিয়ান্স দল জয়ের জন্য লড়াই করছে। দলটি তাদের ১০ ম্যাচের মধ্যে ৭টিতে হেরেছে। দলের ৩টি জয়ের কৃতিত্ব দেওয়া যেতে পারে ফাস্ট বোলার বুমরাহ এবং বিগ হিটার রোমারিও শেফার্ডের ব্যক্তিগত প্রতিভাকে।

ক্লার্ক বলেছেন, ‘ব্যক্তিগত প্রতিভা তাদের জিততে সাহায্য করতে পারে। যদি রোহিত শর্মা এসে আরেকটি সেঞ্চুরি করেন বা হার্দিক ব্যাট দিয়ে কিছু করেন বা বুমরাহ আবার জিনিয়াসের মতো বোলিং করেন, যে কোনো কিছু ঘটতে পারে।’

ক্লার্ক আরও বলেন, ‘আমি মনে করি বড় টুর্নামেন্ট জিততে হলে আপনাকে একটি দল হতে হবে, শুধু ব্যক্তিগত পারফরম্যান্স নয় এবং দুর্ভাগ্যবশত তারা দল হিসেবে ভালো খেলেনি। তাই আমি আশা করি তারা এটি পরিবর্তন করবে। পয়েন্ট টেবিলের ৯ম স্থানে আছে মুম্বাই ইন্ডিয়ানন্স। LSG-র বিরুদ্ধে গতকাল পরাজিত হয় তারা। লখনউতে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে। তবে এখনও চতুর্থ জিতের অপেক্ষায় মরিয়া হয়ে উঠেছে মুম্বাই ইন্ডিয়ান্স দল।

আরও পড়ুন। IPL 2024: আবারও নিজের ভুলের পুনরাবৃত্তি করলেন KKR-এর ফাস্ট বোলার হরষিত রানা, হল জরিমানা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.