আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024 এর আগেই সমস্যা বাড়লো মুম্বাইয়ের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার, দল থেকে ছিটকে গেলেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী মৌসুম শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। টুর্নামেন্টের প্রথম ম্যাচটি 22 মার্চ চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ...

Updated on:

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী মৌসুম শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। টুর্নামেন্টের প্রথম ম্যাচটি 22 মার্চ চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে এমএ চিতাম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই মরসুমে অনেক দল তাদের অধিনায়ক পরিবর্তন করেছে, যার মধ্যে 5 বারের IPL চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের নামও রয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Mumbai Indians
Mumbai Indians

এবার এমআই-এর অধিনায়কত্ব করতে চলেছেন অভিজ্ঞ অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) । কিন্তু টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই বড় সমস্যা দেখা দিয়েছে হার্দিকের জন্য। মৌসুমের প্রাথমিক ম্যাচগুলো থেকেই ছিটকে গেছেন দলের এক বিস্ফোরক ব্যাটসম্যান।

মুম্বাই ইন্ডিয়ান্সকে এই মরসুমের প্রথম ম্যাচটি 24 মার্চ রবিবার গুজরাট টাইটান্সের বিপক্ষে খেলতে হবে। তবে এই ম্যাচে এমআইকে তার অভিজ্ঞ ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) ছাড়াই মাঠে নামতে হবে। সূর্যের সম্প্রতি হার্নিয়া অস্ত্রোপচার করা হয়েছে, যা সেরে উঠতে আরও কিছু সময় লাগবে।

বলা হচ্ছে মুম্বাইয়ের হয়ে অন্তত প্রথম দুটি ম্যাচ মিস করতে চলেছেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) । অর্থাৎ ২৭ মার্চ সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে অ্যাকশন মোডে দেখা যাবে না সূর্যকে। বর্তমানে টি-টোয়েন্টি ফরম্যাটের সেরা ব্যাটসম্যান সূর্য। এমন পরিস্থিতিতে হার্দিকের (Hardik Pandya) বদলি খুঁজে পাওয়াটা বড় মাথাব্যথা হয়ে থাকবে।

Suryakumar Yadav , Mumbai Indians
Suryakumar Yadav

২০২৩ সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরের সময় ইনজুরিতে পড়েছিলেন সূর্যকুমার যাদব। এর পরে তিনি ইংল্যান্ডে যান এবং তার অস্ত্রোপচার করিয়েছিলেন এবং বর্তমানে তিনি জাতীয় ক্রিকেট একাডেমিতে ফিরে আসার জন্য কঠোর পরিশ্রম করছেন। কিন্তু তারপরও তার পক্ষে আইপিএল 2024-এর প্রথম দুটি ম্যাচে খেলা প্রায় অসম্ভব।

সংবাদ সংস্থা পিটিআই বিসিসিআই সূত্রের বরাত দিয়ে তাদের প্রতিবেদনে বলেছে, “সূর্যের পুনর্বাসন ট্র্যাকে রয়েছে এবং তিনি অবশ্যই আইপিএলে খেলবেন। তবে এনসিএর ক্রীড়া বিজ্ঞান ও চিকিৎসা দল তাকে প্রথম দুই ম্যাচে খেলতে দেবে কিনা তা এখনও স্পষ্ট নয়। বর্তমানে টি-টোয়েন্টি ক্রিকেটে সূর্যের সমান নেই। তিনি ভারতের হয়ে 60 টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে 171-এর বেশি স্ট্রাইক রেটে 2141 রান করেছেন, যার মধ্যে চারটি সেঞ্চুরি এবং 17টি হাফ সেঞ্চুরি রয়েছে।

Google, Ipl 2024, Ipl 2024 এর আগেই সমস্যা বাড়লো মুম্বাইয়ের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার, দল থেকে ছিটকে গেলেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: “মুম্বাই ইন্ডিয়ান্সের শিবির বিভক্ত…” MI দলের খেলোয়াড়দের নিয়ে বেফাঁশ মন্তব্য করলেন প্রাক্তন অধিনায়ক !!

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.