“ফিক্সার-ফিক্সার..” শুনে মেজাজ হারিয়ে ফেললেন মোহাম্মদ আমির, দর্শকদের গালিগালাজ, ভিডিও হল ভাইরাল !!

WhatsApp Group Join Now
Google News Follow

Mohammad Amir: বর্তমানে, জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ পিএসএল সিজন-9 (PSL– 9) পাকিস্তানে খেলা হচ্ছে। এই লিগে লাহোর কালান্দার্স এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের মধ্যে খেলা চলাকালীন পাকিস্তান ক্রিকেট দলের ফাস্ট বোলাররা যখন ভিড়ের কাছে দিয়ে যাচ্ছিলেন, তখন কিছু ভক্ত তাদের দেখে “ফিক্সার-ফিক্সার” বলে স্লোগান দিতে শুরু করেন।এটা শুনে পাকিস্তানি ক্রিকেটার আমির (Mohammad Amir) ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং দর্শকদের গালিগালাজ শুরু করে। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

Mohammad Amir
Mohammad Amir

পিএসএল সিজন-9 এ লাহোর কালান্দার্স এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের মধ্যে খেলা ম্যাচে আমিরের দল কোয়েটা ম্যাচটি জিতে প্লে-অফে জায়গা করে নিয়েছে। এই ম্যাচে মোহাম্মদ আমির (Mohammad Amir) যখন দর্শকদের পাশ দিয়ে যাচ্ছিলেন, কিছু দর্শক তাকে দেখে ‘ফিক্সার-ফিক্সার’ বলে স্লোগান দিতে থাকেন।

একথা শোনার পর প্রাক্তন ফাস্ট বোলার নিজেকে থামাতে না পেরে দর্শকদের কাছে গিয়ে তাদের ভালো-মন্দ বলতে থাকেন। আমিরকে (Mohammad Amir) ক্ষিপ্ত হতে দেখে তার সহকর্মীরা তাকে সান্ত্বনা দিয়ে সেখান থেকে নিয়ে যায়। গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ছে।

Team Pakistan
Team Pakistan

পাকিস্তানি ফাস্ট বোলার মোহাম্মদ আমিরের (Mohammad Amir) বিরুদ্ধে 2010 সালে পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত টেস্ট ম্যাচে ইচ্ছাকৃতভাবে নো বল করার অভিযোগ আনা হয়েছিল। এরপর ৫ বছরের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ হন তিনি। যাইহোক, এর পরে মহম্মদ আমির একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করেছিলেন এবং 2016 সালে অনুষ্ঠিত এশিয়া কাপে ভারতের বিরুদ্ধে দুর্দান্ত স্পেল করেছিলেন।

এছাড়াও, 2017 চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে, তিনি প্রাথমিক ওভারগুলিতে টিম ইন্ডিয়ার উইকেট নিয়ে পাকিস্তান দলকে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তবে ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন মোহাম্মদ আমির। এখন তাকে সারা বিশ্বে খেলা টি-টোয়েন্টি লিগে খেলতে দেখা যায়।

Google, , &Quot;ফিক্সার-ফিক্সার..&Quot; শুনে মেজাজ হারিয়ে ফেললেন মোহাম্মদ আমির, দর্শকদের গালিগালাজ, ভিডিও হল ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment