Virat Kohli: ভক্তরা পেল সুখবর, দলে ফিরছেন কিং কোহলি, বেরোলো বড় আপডেট !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Virat Kohli: টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) বর্তমানে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। ব্যক্তিগত কারণ দেখিয়ে সম্প্রতি শেষ হওয়া ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ থেকে বিরতি নিয়েছেন তিনি। গত মাসেই এক ছেলের বাবা হয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। কিংবদন্তি ব্যাটসম্যানের ভক্তরা তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। তিনি আইপিএল 2024-এ RCB-র প্রতিনিধিত্ব করবেন কিনা ফ্র্যাঞ্চাইজি দ্বারা কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। এদিকে বিরাটের প্রত্যাবর্তন নিয়ে একটি বড় আপডেট আসছে।

Virat Kohli
Virat Kohli

22 মার্চ থেকে শুরু হওয়া IPL 2024-এর প্রথম ম্যাচটি RCB এবং CSKএর মধ্যে খেলা হবে। এদিকে, টিম ইন্ডিয়ার কিংবদন্তি বিরাট কোহলিকে (Virat Kohli) IPL 2024-এর প্রথম ম্যাচে তার দল RCB-র হয়ে খেলতে দেখা যাবে কিনা তা নিয়ে ভক্তরা আলোচনা করছেন।

আপনার তথ্যের জন্য, কিছু মিডিয়া রিপোর্টে বলা হয়েছে যে BCCI সূত্রে বলা হয়েছে যে আইপিএল 2024 শুরু হওয়ার আগে বিরাট কোহলি তার দল RCBতে যোগ দিতে পারেন। তবে অভিজ্ঞ ব্যাটসম্যান কোহলিকে প্রথমটিতে খেলতে দেখা যেতে পারে বলে আশা করা হচ্ছে।

Royal Challengers Bangalore
Royal Challengers Bangalore

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ বিরাট কোহলি আইপিএলের শুরু থেকেই RCB দলের প্রতিনিধিত্ব করছেন। আইপিএলের 16 সংস্করণের পরেও, বিরাট কোহলির দল RCB কখনও IPL শিরোপা জিততে পারেনি। RCB ভক্তরা আশাবাদী যে ফাফ ডু প্লেসিসের (Faf du Plessis) নেতৃত্বে RCBদল এবার ভালো পারফর্ম করবে এবং আইপিএল শিরোপা জিতবে। ভক্তরা বিশ্বাস করেন, ক্যামেরন গ্রিন (Cameron Green) দলে যোগ দেওয়ায় RCB দল আরও শক্তিশালী হয়েছে।

Google, , Virat Kohli: ভক্তরা পেল সুখবর, দলে ফিরছেন কিং কোহলি, বেরোলো বড় আপডেট !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment