টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বড় সিদ্ধান্ত নিল ক্রিকেট বোর্ড, অধিনায়ককে সরিয়ে দলের দায়িত্ব তুলে দেওয়া হল এই অহংকারী খেলোয়াড়কে !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

T20 World Cup 2024: এই দিনগুলিতে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রস্তুতি চলছে ভারতে। টুর্নামেন্টটি 22 মার্চ থেকে শুরু হতে চলেছে এবং সমস্ত দল শিরোপা জয়ের জন্য প্রস্তুত হচ্ছে। আইপিএলের এই মরসুমটি খুব বিশেষ, কারণ আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 এর পরপরই অর্থাৎ জুনে খেলা হবে।

Team India
Team India

তবে, আইপিএল 2024 শুরু হওয়ার আগে, মুম্বাই ইন্ডিয়ান্স একটি বড় সিদ্ধান্ত নিয়েছে এবং অধিনায়কত্ব থেকে রোহিত শর্মাকে (Rohit Sharma) সরিয়ে দিয়েছে। তার জায়গায় হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) দলের নেতৃত্ব দেওয়া হয়েছে। এবার সেই ধারাবাহিকতায় টি-টোয়েন্টি বিশ্বকাপেও বদল হতে পারে দলের অধিনায়ক। সম্প্রতি, বিসিসিআই সেক্রেটারি জয় শাহ ঘোষণা করেছিলেন যে রোহিত শর্মা (Rohit Sharma) 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দেবেন, আর হার্দিক পান্ড্য (Hardik Pandya) সহ-অধিনায়ক হিসাবে নিযুক্ত হবেন। তবে এরই মধ্যে অস্ট্রেলিয়া শিবির থেকে বেরিয়ে আসছে বড় খবর। আসন্ন আইসিসি ইভেন্টে তারা তাদের নতুন অধিনায়ক নিয়োগ দিতে পারে।

অস্ট্রেলিয়ার প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার অধিনায়ক হিসেবে মিচেল মার্শকে (Mitchell Marsh) সমর্থন করেছেন। অ্যারন ফিঞ্চ (Aaron Finch) 2022 সালে খেলা শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে ক্যাঙ্গারুদের অধিনায়কত্ব করেছিলেন, কিন্তু এখন তিনি অবসর নিয়েছেন।

Mitchell Marsh
Mitchell Marsh

অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড ছাড়াও অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিংও (Ricky Ponting) মিচেল মার্শকে (Mitchell Marsh) টি-টোয়েন্টি ফরম্যাটে অধিনায়ক নিয়োগের পক্ষে কথা বলেছেন। আমরা আপনাকে বলি যে অ্যারন ফিঞ্চের (Aaron Finch) অবসরের পরে, মার্শ অনানুষ্ঠানিকভাবে টি-টোয়েন্টি ফর্ম্যাটে ক্যাঙ্গারুদের নেতৃত্ব দিয়েছিলেন। এমন পরিস্থিতিতে এখন তাকে সার্বক্ষণিক অধিনায়ক করা যেতে পারে।

এটি উল্লেখযোগ্য যে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে। টুর্নামেন্ট শুরু হবে ২ জুন, ফাইনাল খেলা হবে ২৯ জুন। এবার T20 বিশ্বকাপে ২০টি দল অংশ নিতে যাচ্ছে। মানে যে কোনো দলের জন্য শিরোপা জেতা আগের চেয়ে অনেক বেশি কঠিন হবে।

Google, , টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বড় সিদ্ধান্ত নিল ক্রিকেট বোর্ড, অধিনায়ককে সরিয়ে দলের দায়িত্ব তুলে দেওয়া হল এই অহংকারী খেলোয়াড়কে !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment