ধনশ্রী ভার্মা নয়, এই মেয়ের জন্য পাগল শ্রেয়াস আইয়ার, ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর করতে চলেছেন বিয়ে !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Shreyas Iyer: টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) এই মুহূর্তে খবরে রয়েছেন। সম্প্রতি বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তির তালিকা থেকে বাদ পড়েছেন তিনি। তার সঙ্গে কেন্দ্রীয় চুক্তির তালিকা থেকে বাদ পড়েছেন দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণও (Ishan Kishan)। ক্রিকেট ছাড়াও, শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) তার ব্যক্তিগত জীবনের কারণেও অনেক চার্চে থাকেন। কয়েকদিন আগে যুজবেন্দ্র চাহালের (Yuzbendra Chahal) স্ত্রী ধনশ্রী ভার্মার (Dhanashree Verma) সঙ্গে তার যোগসূত্র ছিল। কিন্তু এখন এসবের অবসান ঘটছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আরেক মেয়েকে বিয়ে করতে চলেছেন আইয়ার (Shreyas Iyer) ।

Shreyas Iyer
Shreyas Iyer

টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারকে এক মেয়ের সঙ্গে বেশ কয়েকবার দেখা গেছে। মেয়েটির নাম ত্রিশা কুলকার্নি (Trisha Kulkarni)। 2023 বিশ্বকাপের সময় ত্রিশাকেও স্টেডিয়ামে দেখা গিয়েছিল। গত বছর দীপাবলিতেও তাকে শ্রেয়াস আইয়ারের সঙ্গে দলগত পার্টিতে দেখা গিয়েছিল। ইনস্টাগ্রামে ত্রিশার অ্যাকাউন্টটি ব্যক্তিগত। আমরা আপনাকে বলি যে শ্রেয়সের পরিবারও ত্রিশাকে ইনস্টাগ্রামে অনুসরণ করে। এমন পরিস্থিতিতে ভক্তরা বলছেন, ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বিয়ে করতে পারেন দুজনেই।

Shreyas Iyer
Shreyas Iyer

এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 খেলা হবে। এবারের বিশ্বকাপে তরুণ খেলোয়াড়দের সুযোগ দেওয়া হবে। এমতাবস্থায় কেন্দ্রীয় চুক্তির তালিকার বাইরে থাকায় দলে ফেরা শ্রেয়াস আইয়ারের পক্ষে কঠিন। তবে সম্প্রতি ২০২৩ সালের বিশ্বকাপে ভালো ক্রিকেট খেলেছেন তিনি। কিন্তু বিসিসিআই-এর নির্দেশ না মানতে তাদের মূল্য দিতে হতে পারে। আইপিএলে ভালো পারফরম্যান্স করতে পারলে তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা দেওয়া হতে পারে।

Google, , ধনশ্রী ভার্মা নয়, এই মেয়ের জন্য পাগল শ্রেয়াস আইয়ার, ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর করতে চলেছেন বিয়ে !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment