টেস্ট ক্রিকেটে ছক্কা মারার পর ওয়ানডে ক্রিকেটেও দাপট দেখাবেন এই তরুণ ভারতীয় ব্যাটসম্যান, শিগগিরই করতে চলেছেন অভিষেক !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Team India: ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্য সমাপ্ত 5 ম্যাচের টেস্ট সিরিজে ভারতীয় খেলোয়াড়রা দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছে। বিশেষ করে তরুণ খেলোয়াড়রা তাদের ছাপ রেখে সফল হয়েছে। যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal), সরফরাজ খান (Sarfaraz Khan), শুভমান গিল (Shubman Gill), ধ্রুব জুরেল (Dhruv Jurel)এবং আকাশদীপ (Akash Deep) চমৎকার পারফরম্যান্স দেখিয়েছেন।

তবে এই খেলোয়াড়দের একজন প্রাক্তন টিম ইন্ডিয়ার ক্রিকেটার মহম্মদ কাইফকে (Mohammed Kaif)অনেক মুগ্ধ করেছে। এই কারণেই কাইফ (Mohammed Kaif)এখন এই খেলোয়াড়কে টেস্টের পর ODI ক্রিকেটে চেষ্টা করার পরামর্শ দিচ্ছেন। আসুন আপনাদের বলি কে এই খেলোয়াড়?

Mohammed Kaif, Team India
Mohammed Kaif

মোহাম্মদ কাইফ বলেছেন যে তরুণ উদ্বোধনী ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) টেস্ট ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। এমন পরিস্থিতিতে এখন ওয়ানডে ক্রিকেটেও তার সুযোগ পাওয়া উচিত। কাইফ স্টার স্পোর্টসের সাথে একচেটিয়াভাবে কথা বলার সময় বলেছিলেন,

“নমুনা আকার ছোট, কিন্তু আমরা এটি বছরের পর বছর ধরে দেখছি। তিনি রঞ্জি ট্রফি এবং আইপিএলে ভালো খেলেন। আইপিএলের গত মৌসুমে তার দুর্দান্ত পারফরম্যান্স ছিল এবং তিনি একজন ভালো ব্যাটসম্যান। যাইহোক, তিনি আজ পর্যন্ত একটি ওডিআই ম্যাচ খেলেনি এবং আমি মনে করি যত তাড়াতাড়ি সম্ভব তাকে ওডিআই ক্যাপ দেওয়া উচিত। “সে আক্রমনাত্মকভাবে খেলতে পারে এবং প্রয়োজনে বলকেও রক্ষা করতে পারে।”

Yashasvi Jaiswal, Team India
Yashasvi Jaiswal

ইংল্যান্ডের বিরুদ্ধে যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal)পারফরম্যান্সের প্রশংসা করেছেন মোহাম্মদ কাইফ। তিনি বলেছেন যে জয়সওয়াল ইংল্যান্ডের বোলারদের তার উপর আধিপত্য বিস্তার করতে দেননি এবং পরিস্থিতি অনুযায়ী ব্যাটিং করেছেন। তারা বলেছিল,

“সেটা বেসবল হোক বা জেমস অ্যান্ডারসন, সে শান্ত থাকে এবং খেলে। একজন তরুণ ব্যাটসম্যানের পক্ষে এত পরিপক্কতা দেখানো সহজ নয়, কিন্তু জয়সওয়াল তাকে কিছুতেই প্রভাবিত করতে দেননি।”

Google, , টেস্ট ক্রিকেটে ছক্কা মারার পর ওয়ানডে ক্রিকেটেও দাপট দেখাবেন এই তরুণ ভারতীয় ব্যাটসম্যান, শিগগিরই করতে চলেছেন অভিষেক !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment