রাজস্থান রয়্যালসের উপর পড়ল ঝামেলার পাহাড়, আইপিএল 2024 থেকে বাদ পড়লেন প্রসিদ কৃষ্ণ !!

WhatsApp Group Join Now
Google News Follow

Prasidh Krishna: টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণ (Prasidh Krishna), যিনি আইপিএল 2024-এর জন্য সঞ্জু স্যামসনের (Sanju Samson) নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস স্কোয়াডের অংশ ছিলেন, চোটের কারণে পুরো IPL 2024 মৌসুম থেকে বাদ পড়েছেন। BCCI জানিয়েছে যে ফাস্ট বোলারের বাম প্রক্সিমাল কোয়াড্রিসেপ টেন্ডনে 23 ফেব্রুয়ারি 2024 তারিখে অস্ত্রোপচার করা হয়েছে। যার কারণে তিনি আইপিএল 2024-এ তার দল রাজস্থান রয়্যালসের প্রতিনিধিত্ব করতে পারবেন না। ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণ (Prasidh Krishna) আইপিএলের আসন্ন সংস্করণের পুরো মৌসুম থেকে বাদ পড়েছেন।

Prasidh Krishna
Prasidh Krishna

প্রসিধ কৃষ্ণের আইপিএল 2024 থেকে বাদ পড়া রাজস্থান রয়্যালস দলের জন্য একটি ধাক্কা হিসাবে বিবেচিত হচ্ছে। টুর্নামেন্ট শুরুর ঠিক আগে একজন গুরুত্বপূর্ণ বোলারের চোট রাজস্থান দলের জন্য দুঃসংবাদ। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে কর্ণাটকের হয়ে খেলা ফাস্ট বোলার 2024 সালের রঞ্জি ট্রফিতে গুজরাটের বিরুদ্ধে খেলা ম্যাচে চোট পেয়েছিলেন। যার কারণে ম্যাচের মাঝপথেই মাঠ ছাড়তে হয় তাকে।

বিখ্যাত কৃষ্ণ ইনজুরির কারণে আইপিএল 2023-এ অংশগ্রহণ করতে পারেননি এবং তার জায়গায়, রাজস্থান রয়্যালস দল দ্বারা অনুভব হাভি ফাস্ট বোলার সন্দীপ শর্মাকে (Sandeep Sharma) অন্তর্ভুক্ত করা হয়েছিল। এখন এই সংস্করণে তার জায়গায় দলের স্কোয়াডে কোন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা যায়, তা নিয়ে বেশ জোরেশোরে আলোচনা চলছে ভক্তদের মধ্যে।

Rajasthan Royals
Rajasthan Royals

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণকে রাজস্থান রয়্যালস দল আইপিএল 2022-এ অন্তর্ভুক্ত করেছিল এবং পুরো মরসুমে তার পারফরম্যান্স দুর্দান্ত ছিল। আইপিএল 2023 নিলামে রাজস্থান দল তাকে 10 কোটি রুপি নিলাম করে দলে অন্তর্ভুক্ত করেছিল। 12 ম্যাচে 19 উইকেট নিয়ে দলকে আইপিএলের ফাইনালে নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন কৃষ্ণা।

এখন যেহেতু প্রসিধ কৃষ্ণ আইপিএল 2024 সাল থেকে বিখ্যাত হয়ে উঠেছেন, কিছু ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে তরুণ ফাস্ট বোলার মোহাম্মদ কাইফ, যিনি 2024 সালের রঞ্জি ট্রফিতে 17 উইকেট নিয়ে বাংলার জন্য দুর্দান্ত পারফর্ম করেছিলেন। রাজস্থান রয়্যালস দল তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করতে পারে। ফাস্ট বোলিংয়ের পাশাপাশি তাকে তার বড় ভাই মহম্মদ শামির মতো সুইংয়ে বিশেষজ্ঞ হিসেবে বিবেচনা করা হয়।

Google, , রাজস্থান রয়্যালসের উপর পড়ল ঝামেলার পাহাড়, আইপিএল 2024 থেকে বাদ পড়লেন প্রসিদ কৃষ্ণ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment