শ্রেয়াস আইয়ারকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেওয়ায় ক্ষুব্ধ হলেন বোন শ্রেষ্ঠা আইয়ার, সরাসরি আক্রমণ বিসিসিআইকে !!

WhatsApp Group Join Now
Google News Follow

Shreyas Iyer: টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারকে (Shreyas Iyer) কেন্দ্রীয় চুক্তির তালিকা থেকে সরিয়ে দিয়েছে বিসিসিআই। বোর্ডের এই সিদ্ধান্ত সবাইকে অবাক করেছে। এ সিদ্ধান্তের পর জনগণ তাদের নিজ নিজ প্রতিক্রিয়া জানিয়েছেন। কিন্তু এ বিষয়টি এখনো সুরাহা হচ্ছে বলে মনে হয় না। এবার এই সিদ্ধান্ত নিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন আইয়ারের বোন শ্রেষ্ঠা (Shrestha Iyer) আইয়ার। BCCI কে নিশানা করেছেন তিনি। তার প্রতিক্রিয়া এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Shreyas Iyer
Shreyas Iyer

শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) বোন শ্রেষ্ঠা আইয়ার (Shrestha Iyer) বিশ্বাস করেন যে বিসিসিআই-এর সিদ্ধান্ত খুবই কঠোর ছিল। সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি ভিডিওতে, তিনি তার ভাইকে রক্ষা করেছেন এবং বিসিসিআইয়ের কঠোর সমালোচনা করেছেন। এই ভিডিওতে বলা হচ্ছে কিভাবে শ্রেয়াস বিশ্বকাপে দলের হয়ে খেলতে পিঠে অস্ত্রোপচার করিয়েছিলেন এবং গত বছর আইপিএল ছেড়েছিলেন। এই ভিডিওর মাধ্যমে তার প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন শ্রেষ্ঠা। এই পোস্টে মন্তব্য করে তিনি লিখেছেন, “এই ভিডিওটি করার জন্য আপনাকে ধন্যবাদ!”

Team India
Team India

শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) বর্তমানে মুম্বাই এবং বিদর্ভের মধ্যে চলমান রঞ্জি ট্রফির ফাইনাল খেলছেন। প্রথম ইনিংসে তার ব্যাট থেকে কোনো রান আসেনি এবং তিনি ৭ রান করে আউট হন। কিন্তু দ্বিতীয় ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করে ৯৫ রান করেন তিনি। তার ইনিংস মুম্বাইকে বড় লিড নিতে অনেক সাহায্য করেছে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট ম্যাচের পরে শ্রেয়াসকে দল থেকে বাদ দেওয়া হয়েছিল। এমনকি রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালও খেলেননি তিনি।

Google, , শ্রেয়াস আইয়ারকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেওয়ায় ক্ষুব্ধ হলেন বোন শ্রেষ্ঠা আইয়ার, সরাসরি আক্রমণ বিসিসিআইকে !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment