T20 বিশ্বকাপে বিরাট কোহলির জায়গা নিতে চলেছেন রোহিত শর্মার এই পরম মিত্র !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Virat Kohli: T20 বিশ্বকাপ 2024 এই বছরের জুনে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্র আয়োজিত হতে চলেছে। IPL 2024 এর পরপরই, ভারতীয় দলকে এই মেগা ইভেন্টে সরাসরি খেলতে দেখা যাবে, এদিকে, রিপোর্ট আসছে যে অভিজ্ঞ বিরাট কোহলি (Virat Kohli) 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ভারতীয় দল থেকে বাদ পড়তে পারেন। তারপর থেকেই টিম ইন্ডিয়ার স্কোয়াডে তার জায়গায় কোন খেলোয়াড়কে জায়গা দেওয়া যায় তা নিয়ে ভক্তদের মধ্যে জোর আলোচনা চলছে।

Team India
Team India

টিম ইন্ডিয়ার কিংবদন্তি বিরাট কোহলি (Virat Kohli) আজ ছুটিতে আছেন, গত মাসেই ছেলের বাবা হয়েছেন ভারতীয় কিংবদন্তি। বিরাট কোহলি সম্পর্কে খবর আসছে যে তিনি 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে দূরে থাকতে পারেন।

এর পরে কিছু ভক্ত বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়ার প্রতিভাবান উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত (Rishabh Pant) 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে যোগ দিতে পারেন। ভক্তরা বিশ্বাস করেন যে ঋষভ পন্তকে (Rishabh Pant) দলে অন্তর্ভুক্ত করা হলে, তিনি টপ অর্ডারে ব্যাটিং এবং উইকেটকিপিং উভয়ই করতে পারেন, এই পরিস্থিতিতে টিম ম্যানেজমেন্ট ভারতীয় দলে একজন অতিরিক্ত ব্যাটসম্যানকে অন্তর্ভুক্ত করতে পারে।

Team India
Team India

ভারতীয় দলের বিরাট কোহলির (Virat Kohli) জায়গায় টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত হতে পারেন টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত (Rishabh Pant) । আমরা যদি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তের পরিসংখ্যান দেখি, তিনি দুর্দান্ত ছিলেন। বাঁ-হাতি উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত 66 টি-টোয়েন্টি ম্যাচের 56 ইনিংসে 22.43 গড়ে 987 রান করেছেন। এই সময়ের মধ্যে ঋষভ পন্ত ৩টি হাফ সেঞ্চুরি ইনিংস করেছেন।

আমরা যদি তার সামগ্রিক T20 ক্রিকেট ক্যারিয়ারের দিকে তাকাই, ঋষভ পন্ত 179 ম্যাচের 168 ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করেছেন এবং 31.32 গড়ে 4354 রান করেছেন। টি-টোয়েন্টিতে তার ব্যাট থেকে ২টি সেঞ্চুরি ও ২২টি হাফ সেঞ্চুরি রয়েছে।

Google, , T20 বিশ্বকাপে বিরাট কোহলির জায়গা নিতে চলেছেন রোহিত শর্মার এই পরম মিত্র !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment