জিতেশ শর্মা বা ঋষভ পন্থ নয়, উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিযায় সুযোগ পেতে চলেছেন এই ব্যাটসম্যান !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

T20 World Cup 2024: T20 World Cup 2024 এ বছরের জুনে খেলা হবে। এই মেগা ইভেন্টের আগে ভারত জানুয়ারিতে আফগানিস্তানের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি সিরিজ খেলেছে। ভারত এই সিরিজ জিতেছে ৩-০ ব্যবধানে। এর পাশাপাশি, অজিত আগরকারের (Ajit Agarkar) নেতৃত্বে নির্বাচক কমিটি এই সিরিজে ভাল এবং খারাপ পারফরম্যান্স দেখানো অনেক খেলোয়াড়কে চিহ্নিত করবে, যারা টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বিবেচিত হবে। এছাড়া উইকেটরক্ষক নিয়েও পরিস্থিতি প্রায় পরিষ্কার হয়ে গেছে। আসুন আমরা আপনাকে বলি আসন্ন আইসিসি টুর্নামেন্টে ভারতের প্রধান উইকেটরক্ষক ব্যাটসম্যান কে হবেন।

Team India 5126454536494361312, , জিতেশ শর্মা বা ঋষভ পন্থ নয়, উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিযায় সুযোগ পেতে চলেছেন এই ব্যাটসম্যান !!

জিতেশ শর্মা (Jitesh Sharma) এবং সঞ্জু স্যামসনকে (Sanju Samson) আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসাবে চেষ্টা করা হয়েছিল, কিন্তু এই উভয় খেলোয়াড়ই তাদের চিহ্ন রেখে যেতে ব্যর্থ হয়েছিল। একই সময়ে, ঋষভ পন্ত যদি IPL 2024-এ ভাল পারফরম্যান্স দেখাতে সফল না হন, তবে তার পক্ষে 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ পাওয়া প্রায় অসম্ভব।

এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় কেএল রাহুল (KL Rahul ) উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে দলে জায়গা পাওয়ার সবচেয়ে শক্তিশালী দাবিদার। তিনি ভারতের হয়ে তার শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে, কিন্তু বর্তমান পরিস্থিতিতে ভারতের কাছে রাহুলের চেয়ে ভালো বিকল্প নেই।

Rahul 5196754833291649777, , জিতেশ শর্মা বা ঋষভ পন্থ নয়, উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিযায় সুযোগ পেতে চলেছেন এই ব্যাটসম্যান !!

31 বছর বয়সী কেএল রাহুল (KL Rahul) গত 16 মাসে ভারতের হয়ে কোনও টি-টোয়েন্টি ম্যাচ খেলেননি। তবে তার অতীত রেকর্ড বেশ চমৎকার। এখন পর্যন্ত খেলা 72 টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে, তিনি 37.75 এর দুর্দান্ত গড় এবং 139.13 স্ট্রাইক রেটে 2265 রান করেছেন। এই সময়ের মধ্যে, ডানহাতি ব্যাটসম্যান 2টি সেঞ্চুরি এবং 22টি হাফ সেঞ্চুরিও করেছেন।

আইপিএলে তার রেকর্ড আরও ভালো। কর্ণাটকের এই ব্যাটসম্যান 118 ম্যাচে 46.78 এর দুর্দান্ত গড় এবং 134.42 স্ট্রাইক রেটে 4163 রান করেছেন। রাহুল (KL Rahul) আইপিএলে ৪টি সেঞ্চুরি ও ৩৩টি হাফ সেঞ্চুরি করেছেন। এমন পরিস্থিতিতে, রাহুল যদি IPL 2024-এ ভাল পারফরম্যান্স দেখাতে সফল হন, তবে এটি নিশ্চিত যে তিনি 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে জায়গা পাবেন।

Google, , জিতেশ শর্মা বা ঋষভ পন্থ নয়, উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিযায় সুযোগ পেতে চলেছেন এই ব্যাটসম্যান !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment