সূর্যকুমার যাদবের জায়গায় মুম্বাই ইন্ডিয়ান্সে খেলার সুযোগ পাবেন সঞ্জু স্যামসনের এই বিশেষ বন্ধু !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Suryakumar Yadav: ইনজুরির কারণে ক্রিকেট থেকে দূরে রয়েছেন টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) । ভারতীয় ব্যাটসম্যান 2023 সালের ডিসেম্বরে ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা 3 ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের সময় চোট পেয়েছিলেন, যার কারণে তিনি আফগানিস্তানের বিরুদ্ধে খেলা 3 ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলের অংশ হতে পারেননি।

Suryakumar Yadav
Suryakumar Yadav

এখন এমনও খবর রয়েছে যে সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) এখনও পুরোপুরি ফিট নন এবং তিনি IPL 2024-এর প্রাথমিক ম্যাচগুলির বাইরে থাকতে পারেন। এমতাবস্থায় তার জায়গায় মুম্বাই ইন্ডিয়ান্সে কোন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা যেতে পারে? এর আলোচনা তীব্র।

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) চোটের কারণে গত তিন মাস ধরে প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে রয়েছেন। আইপিএলের চলতি মৌসুমের প্রাথমিক ম্যাচের বাইরে থাকতে পারেন অভিজ্ঞ সূর্যকুমার যাদব বলেও কথা রয়েছে। এমন পরিস্থিতিতে মুম্বাই ইন্ডিয়ান্সের প্লেয়িং ইলেভেনে তার জায়গায় কোন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা যেতে পারে? এই বিষয়ে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে তরুণ ব্যাটসম্যান বিষ্ণু বিনোদ (Vishnu Vinod)যিনি কেরলের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলেন তাঁকে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা যেতে পারে।

Vishnu Vinod
Vishnu Vinod

ঘরোয়া ক্রিকেটে ভারতীয় তরুণ ব্যাটসম্যান বিষ্ণু বিনোদের (Vishnu Vinod)পারফরম্যান্স দুর্দান্ত, সেই কারণেই সূর্যকুমার যাদবের জায়গায় তাকে IPL 2024-এ সুযোগ দেওয়া হতে পারে এমন সম্ভাবনা ব্যক্ত করছেন ভক্তরা। তিনি 61 ম্যাচের 57 ইনিংসে 34.58 গড়ে 1591 রান করেছেন। এই সময়ে তার ব্যাট থেকে এসেছে একটি সেঞ্চুরি ও ৮ হাফ সেঞ্চুরি।

ঘরোয়া ক্রিকেটে বিষ্ণু বিনোদের (Vishnu Vinod) রেকর্ড ভালো, যদি আমরা তার প্রথম-শ্রেণীর ক্রিকেটের পরিসংখ্যান দেখি, তিনি 28 ম্যাচের 46 ইনিংসে 1040 রান করেছেন, লিস্ট-এ ক্রিকেটে, 49 ইনিংসে তার গড় 39.40। ৫৩ ম্যাচে করেছেন ১৭৭৩ রান। ভক্তরা বিশ্বাস করেন যে তিনি ভবিষ্যতে ভারতীয় দলের একজন তারকা খেলোয়াড় হতে পারেন।

Google, , সূর্যকুমার যাদবের জায়গায় মুম্বাই ইন্ডিয়ান্সে খেলার সুযোগ পাবেন সঞ্জু স্যামসনের এই বিশেষ বন্ধু !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment