“T20 বিশ্বকাপে বিরাটকে টিম ইন্ডিয়াতে থাকতে হবে”, কোহলিকে সমর্থন করলেন এই পাকিস্তানি কিংবদন্তি !!

WhatsApp Group Join Now
Google News Follow

Virat Kohli: 2024 সালের জুনে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 সম্পর্কে, এমন খবর রয়েছে যে টিম ইন্ডিয়ার নির্বাচকরা এই টুর্নামেন্টের জন্য অভিজ্ঞ ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে (Virat Kohli) বেছে নেওয়ার পরিকল্পনা করছেন। তাদের ভারতীয় দলের বাইরে রাখতে পারেন। এই খবরটি আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে আলোড়ন সৃষ্টি হয়েছে এবং অনেক ক্রিকেট বিশেষজ্ঞই তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। এদিকে এ বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক এই খেলোয়াড়।

Virat Kohli
Virat Kohli

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে গত কয়েকদিন ধরেই আলোচনা চলছে যে, বর্তমান সময়ের সেরা খেলোয়াড় হিসেবে বিবেচিত বিরাট এই বছরের জুন 2024-এ ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রের হোস্টিংয়ে খেলবেন। তিনি থাকতে পারেন। 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার স্কোয়াডের বাইরে। এই খবর প্রকাশের পর পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অভিজ্ঞ খেলোয়াড় দানিশ কানেরিয়া (Danish Kaneria) তার প্রতিক্রিয়া জানিয়ে বলেন,

“আপনি কীভাবে তাকে (Virat Kohli) উপেক্ষা করতে পারেন? তার ভারতীয় দলে থাকা উচিত। তিনি রান করছেন, এটি কোহলির বাইরে দেখার সময় নয়, এটি কোহলিকে আপনার দলে রাখার সময়, যারা প্রস্তুত এবং তরুণও হতে পারে। ভারত খুব ভালো পারফর্ম করছে এবং কোহলির ভারতীয় দলে থাকা উচিত, তাতে কোনো সন্দেহ নেই।”

Team India
Team India

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে (Virat Kohli) টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটের অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে বিবেচনা করা হয়। আমরা যদি তার পরিসংখ্যান দেখি, তার পরিসংখ্যান বিস্ময়কর, বিরাট 117 টি-টোয়েন্টি ম্যাচের 109 ইনিংসে 51.8 গড়ে 4037 রান করেছেন।

এই সময়ের মধ্যে, বিরাট কোহলি 1 সেঞ্চুরি এবং 37 হাফ সেঞ্চুরি করেছেন, এই ফরম্যাটে তার সেরা স্কোর হল অপরাজিত 122 রান। এই ফরম্যাটে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান হলেন বিরাট কোহলি। এর পরেই প্রথম স্থানে উঠে এসেছে বর্তমান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার নাম।

Google, , &Quot;T20 বিশ্বকাপে বিরাটকে টিম ইন্ডিয়াতে থাকতে হবে”, কোহলিকে সমর্থন করলেন এই পাকিস্তানি কিংবদন্তি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment