T20 বিশ্বকাপ থেকে বাদ পড়লেন কিং কোহলি, ভাগ্য খুললো এই তরুণ ব্যাটসম্যানের, বিপক্ষের বোলারদের করবেন ধূলিসাৎ !!

WhatsApp Group Join Now
Google News Follow

T20 World Cup 2024: ICC T20 বিশ্বকাপ 2024 এই বছরের জুনে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে খেলা হবে। এবারের শিরোপা জিতে টিম ইন্ডিয়া গত বছরের আইসিসি ট্রফির অপেক্ষার অবসান ঘটাবে বলে আশাবাদী ভারতীয় ভক্তরা। তবে এরই মধ্যে ভক্তদের জন্য একটি হৃদয়বিদারক খবর বেরিয়ে এসেছে। টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) T20 বিশ্বকাপ এর জন্য ভারতীয় দলের অংশ হবেন না। যাইহোক, ভক্তদের চিন্তা করার দরকার নেই, কারণ ভারতীয় দলের কাছে এমন একটি অস্ত্র রয়েছে যা যে কোনও পরিস্থিতিতে ম্যাচ ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখে।

Team India
Team India

টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য ভারতীয় দলে থাকবেন না টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) । রিপোর্টে বলা হচ্ছে, ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার পিচ বিরাট কোহলির ব্যাটিংয়ের জন্য উপযুক্ত নয়। এমন পরিস্থিতিতে এবার স্কোয়াডে তরুণ খেলোয়াড়দের প্রাধান্য দেওয়া হবে।

আমরা আপনাকে বলি যে টিম ইন্ডিয়াতে এমন একজন খেলোয়াড় রয়েছেন যিনি বিরাট কোহলির শূন্যতা পূরণ করতে পারেন এবং তার নাম তিলক ভার্মা (Tilak Verma) । তরুণ খেলোয়াড় তিলক ভার্মা সাম্প্রতিক সময়ে তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবার দৃষ্টি আকর্ষণ করেছেন। তিনি 2024 সালের রঞ্জি ট্রফিতে তার দুর্দান্ত খেলার মাধ্যমে তার দক্ষতা দেখিয়েছেন। একই সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে সিরিজে হাফ সেঞ্চুরিও করেছিলেন তিনি। দক্ষিণ আফ্রিকা সফরে ভারত ‘A’-এর হয়ে ব্যাট হাতে কিছু দুর্দান্ত ইনিংসও ছিল তার।

Tilak Verma
Tilak Verma

21 বছর বয়সী তিলক ভার্মার (Tilak Verma) ক্রিকেট ক্যারিয়ার এখন পর্যন্ত বেশ উজ্জ্বল। তিনি ভারতের হয়ে 16 টি-টোয়েন্টি ম্যাচে 33.60 গড়ে এবং 139.41 স্ট্রাইক রেটে 336 রান করেছেন। এছাড়াও তিনি ৪টি ওডিআই ম্যাচে ভারতের প্রতিনিধিত্ব করেছেন।

আইপিএলের গত মৌসুম থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন তিলক ভার্মা (Tilak Verma)। এই সময়কালে, তিনি আইপিএলের যৌথভাবে সবচেয়ে সফল দলের জন্য ফিনিশারের ভূমিকা খুব ভালভাবে পালন করেছিলেন। IPL 2023-এ তার পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গিয়ে, তিলক 11 ম্যাচে 42.88 গড়ে এবং 164.11 এর দুর্দান্ত স্ট্রাইক রেটে 343 রান করেছেন। একই সময়ে, আইপিএল 2022-এ, তিনি 14 ম্যাচে 36.09 গড়ে এবং 131.02 স্ট্রাইক রেটে 397 রান করেছিলেন।

Google, T20 World Cup 2024, T20 বিশ্বকাপ থেকে বাদ পড়লেন কিং কোহলি, ভাগ্য খুললো এই তরুণ ব্যাটসম্যানের, বিপক্ষের বোলারদের করবেন ধূলিসাৎ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

T20 World Cup 2024: ভারত বা ইংল্যান্ড নয়, এই দল জিততে চলেছে T20 বিশ্বকাপ, বড় ভবিষ্যৎবাণী করলেন মাইকেল ভন !!

Leave a Comment