T20 World Cup 2024: ভারত বা ইংল্যান্ড নয়, এই দল জিততে চলেছে T20 বিশ্বকাপ, বড় ভবিষ্যৎবাণী করলেন মাইকেল ভন !!

WhatsApp Group Join Now
Google News Follow

T20 World Cup 2024: এই বছর 2024 সালের জুনে, ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 আয়োজন করা হবে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল এই টুর্নামেন্টের অন্যতম প্রধান প্রতিযোগী। বিশ্বজুড়ে ক্রিকেট বিশেষজ্ঞরা ভারতীয় দলকে অন্যতম প্রধান প্রতিযোগী বলে মনে করছেন। অন্যদিকে ইংল্যান্ড ক্রিকেট দলের সাবেক অভিজ্ঞ ক্রিকেটার মাইকেল ভন (Michael Vaughan) এ বিষয়ে ভিন্ন মত পোষণ করেছেন। তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের শক্তিশালী প্রতিযোগী হিসাবে টিম ইন্ডিয়া এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে নয়, অন্যান্য দলকে ডাকেন।

Michael Vaughan, T20 World Cup 2024
Michael Vaughan

প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেট দলের অভিজ্ঞ ক্রিকেটার মাইকেল ভন (Michael Vaughan) এই বছরের জুন মাসে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 এর জন্য শক্তিশালী প্রতিযোগী হওয়ার বিষয়ে একটি বড় বিবৃতি দিয়েছেন। প্রাক্তন অভিজ্ঞ ইংল্যান্ড ক্রিকেটার ভারতীয় দল এবং তার জাতীয় দল ইংল্যান্ড ক্রিকেট দলকে বিবেচনা করেননি, যেটি গত বছর ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপ 2023-এ দুর্দান্ত পারফরম্যান্স করেছিল, মেগা ইভেন্টের শক্তিশালী প্রতিযোগী হিসাবে। তার মতে, অস্ট্রেলিয়া ক্রিকেট দল এই বছর অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর সবচেয়ে বড় প্রতিযোগী। একটি পডকাস্টের সময় তার মতামত প্রকাশ করার সময়, তিনি বলেন,

Team Australia, T20 World Cup 2024
Team Australia

“আমি মনে করি অস্ট্রেলিয়া দল বিশ্বকাপ জিততে চলেছে। আমি বিশ্বাস করি স্পষ্টতই তারা 50 ওভারের বিশ্ব চ্যাম্পিয়ন, কিন্তু সেই ব্যাটিং লাইনআপটি দুর্দান্ত। টি-টোয়েন্টি ক্রিকেটে আপনার যা যা দরকার তা এখানে রয়েছে। এইগুলি, যেমনটি আমরা গত সপ্তাহে বলছিলাম, এখানে-সেখানে সুচ সরানোর দিন চলে গেছে। তারা সবেমাত্র ক্ষমতা পেয়েছে।”

বর্তমানে, ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলছে, এই সিরিজের শেষ ম্যাচটি 7 ই মার্চ থেকে ধর্মশালায় খেলা হচ্ছে। এই সিরিজের পরে, দলের খেলোয়াড়রা আইপিএল 2024-এ অংশগ্রহণ করবে, তারপরে ভারতীয় দলকে 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে সরাসরি খেলতে দেখা যাবে। যেমনটি আমরা বলেছিলাম যে ইংল্যান্ডের কিংবদন্তি ক্রিকেটার মাইকেল ভন বিশ্বাস করেন যে অস্ট্রেলিয়ান দল একটি শক্তিশালী প্রতিযোগী, তবে ভক্ত এবং অনেক ক্রিকেট বিশেষজ্ঞরা বলছেন যে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলও শিরোপা জয় করতে সক্ষম।

Google, T20 World Cup 2024, T20 World Cup 2024: ভারত বা ইংল্যান্ড নয়, এই দল জিততে চলেছে T20 বিশ্বকাপ, বড় ভবিষ্যৎবাণী করলেন মাইকেল ভন !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ থেকে বাদ অশ্বিন ও জাদেজা, এই তিন স্পিনারকে সুযোগ দিলেন অজিত আগরকর !!

Leave a Comment