আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ থেকে বাদ অশ্বিন ও জাদেজা, এই তিন স্পিনারকে সুযোগ দিলেন অজিত আগরকর !!

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ 2024 এই বছরের জুন মাসে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্র আয়োজিত হবে। ভক্তরা আশাবাদী রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল ...

Updated on:

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ 2024 এই বছরের জুন মাসে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্র আয়োজিত হবে। ভক্তরা আশাবাদী রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল এই শিরোপা জিতে আইসিসি টুর্নামেন্ট জেতার খরা শেষ করবে। এদিকে, কিছু ভক্ত ইতিমধ্যেই টিম ইন্ডিয়ার স্কোয়াড নিয়ে তাদের সম্ভাবনা প্রকাশ করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভক্তরা বিশ্বাস করেন 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে আর অশ্বিন এবং রবীন্দ্র জাদেজার মতো অভিজ্ঞ বোলাররা নয়, তরুণ স্পিন বোলাররা জায়গা পেতে পারেন। 2024 সালের জুন মাসে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 অনুষ্ঠিত হবে। 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড নিয়ে ভক্তরা ইতিমধ্যেই তাদের সম্ভাবনা প্রকাশ করতে শুরু করেছে।

Indian T20 Team, T20 World Cup 2024

বর্তমানে, ভক্তদের মধ্যে জোর আলোচনা চলছে যে 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে কোন স্পিনাররা জায়গা পেতে পারেন? এই বিষয়ে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে তরুণ স্পিন বোলার রবি বিষ্ণোই, যিনি সম্প্রতি এক নম্বর টি-টোয়েন্টি বোলার হয়েছেন, তার সাথে তারকা বোলার কুলদীপ যাদব এবং অলরাউন্ডার অক্ষর প্যাটেল টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেতে পারেন।

আরও পড়ুন: T20 World Cup 2024: বিরাট-রাহুল-জাদেজাকে ছাড়াই ঘোষণা হলো T20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড, এই ১৫ জন খেলোয়াড় পেলেন সুযোগ !!

টিম ইন্ডিয়ার স্পিন বোলার রবি বিষ্ণোই, কুলদীপ যাদব এবং অলরাউন্ডার অক্ষর প্যাটেল সম্পর্কে, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে এই ত্রয়ী 2024 সালের জুনে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার স্কোয়াডে থাকবে। যোগ দিতে পারে। যদি টি-টোয়েন্টি ক্রিকেটে এই তিন খেলোয়াড়ের পরিসংখ্যান দেখি, তাদের পরিসংখ্যান খুবই চমৎকার।

তরুণ স্পিনার রবি বিষ্ণোই 24 টি-টোয়েন্টি ম্যাচে 36 উইকেট নিয়েছেন, আর তারকা স্পিন বোলার কুলদীপ যাদব 35 ম্যাচে মোট 59 উইকেট নিয়েছেন। যেখানে অলরাউন্ডার অক্ষর প্যাটেল 52 ম্যাচে 49 উইকেট নিয়েছেন এবং 19 গড়ে 361 রান করেছেন।

Google, T20 World Cup 2024, T20 World Cup 2024: T20 বিশ্বকাপ থেকে বাদ অশ্বিন ও জাদেজা, এই তিন স্পিনারকে সুযোগ দিলেন অজিত আগরকর !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: T20 World Cup 2024: রাঁচি টেস্ট শেষ হতে না হতেই বড় ঘোষণা করলেন রোহিত-দ্রাবিড়, এই ১৫ জন খেলোয়াড়কে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে করবেন অন্তর্ভুক্ত !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment