Gujarat Titans: হার্দিকের পর আবার হঠাৎ দল থেকে নাম প্রত্যাহার করে নিল আর এক কিংবদন্তি, বড় ধাক্কা খেল গুজরাট টাইটান্স !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Gujarat Titans: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2024 (IPL 2024) শুরু হতে খুব বেশি সময় বাকি নেই। মৌসুমের প্রথম ম্যাচটি হবে ২২ মার্চ। তবে মৌসুম শুরুর আগেই গুজরাট টাইটানসের জন্য একের পর এক দুঃসংবাদ আসছে। প্রথমে তাদের অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ফ্র্যাঞ্চাইজি ছেড়ে দেন। এরপর আসন্ন মৌসুমের বাইরে ছিলেন অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামিও (Mohammed Shami) ।

শুধু তাই নয়, এবার দলের একজন শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যানও টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। আসুন আমরা আপনাকে বলি কে এই খেলোয়াড় এবং তার উপস্থিতি GT-এর পারফরম্যান্সে কতটা পার্থক্য করতে পারে।

Matthew Wade, Gujarat Titans
Matthew Wade

অস্ট্রেলিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ম্যাথিউ ওয়েড (Matthew Wade) গত দুই মৌসুম ধরে গুজরাট টাইটান্সের হয়ে খেলছেন। তাকে আইপিএল 2024-এর জন্যও রাখা হয়েছিল। কিন্তু এখন আসন্ন মৌসুম থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ম্যাথিউ (Matthew Wade) । আসলে, আজকাল অস্ট্রেলিয়ায় শেফিল্ড শিল্ড খেলা হচ্ছে, যেখানে ম্যাথিউ ওয়েড তাসমানিয়ার হয়ে খেলছেন।

Matthew Wade, Gujarat Titans
Matthew Wade

এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি 21 থেকে 25 মার্চের মধ্যে অনুষ্ঠিত হবে এবং সম্ভাবনা রয়েছে যে ওয়েডের দল তাসমানিয়াও শিরোপা খেলার যোগ্যতা অর্জন করবে। এমন পরিস্থিতিতে, 24 শে মার্চ মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে গুজরাট টাইটান্সের মরসুমের প্রথম ম্যাচে তাকে পাওয়া যাবে না। তবে আশা করা হচ্ছে আগামী ম্যাচগুলোতে তাকে পাওয়া যাবে।

আইপিএল 2022-এর মেগা নিলামে, গুজরাট টাইটানস 2.40 কোটি টাকা খরচ করে ম্যাথিউ ওয়েডকে তাদের শিবিরে অন্তর্ভুক্ত করেছিল। এর পরে, তাকে আইপিএল 2023-এর জন্যও একই মূল্যে ধরে রাখা হয়েছিল। তবে ২০২৩ সালে একটি ম্যাচও খেলার সুযোগ পাননি তিনি।

এর আগে আইপিএল 2022-এ ওয়েডের ব্যাট বিশেষ কিছু দেখাতে পারেনি। 10 ম্যাচে তিনি মাত্র 157 রান করেন। ওয়েড দিল্লি ডেয়ারডেভিলস (বর্তমানে দিল্লি ক্যাপিটালস) এর হয়ে আইপিএল 2011-এও অংশগ্রহণ করেছিলেন, কিন্তু তারপরও তিনি ফ্লপ ছিলেন। ৩ ম্যাচে করেন মাত্র ২২ রান।

Google, Gujarat Titans, Gujarat Titans: হার্দিকের পর আবার হঠাৎ দল থেকে নাম প্রত্যাহার করে নিল আর এক কিংবদন্তি, বড় ধাক্কা খেল গুজরাট টাইটান্স !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Sourav Ganguly: এই কারণেই সরফরাজকে রিটেন করেনি দিল্লি, IPL শুরুর আগেই গোপন কথা ফাঁস সৌরভের !!

Leave a Comment