Team India: ইনি হলেন টিম ইন্ডিয়ার সবথেকে দুষ্টু খেলোয়াড়, জানালেন কোচ রাহুল দ্রাবিড় !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Team India: ধর্মশালায় শুরু হয়েছে ভারত ও ইংল্যান্ডের মধ্যে ৫ ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচ। ম্যাচের দিন ভারতের নামে ছিল এবং নিজেদের অবস্থান মজবুত করেছে। যদিও রোহিত (Rohit Sharma) অ্যান্ড কোম্পানি ইতিমধ্যেই এই সিরিজ নিজেদের নাম করে নিয়েছে। তারা প্রথম টেস্টে পরাজয়ের পর অসাধারণ প্রত্যাবর্তন করে এবং পরের তিনটি ম্যাচে জয় পায়।এদিকে ধর্মশালায় পঞ্চম টেস্ট শুরুর আগে চমকপ্রদ তথ্য জানিয়েছেন টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) । দলের সবচেয়ে দুষ্টু খেলোয়াড়ের নাম ঘোষণা করেছেন তিনি। আসুন জানি কে এই খেলোয়াড়?

Rohit Sharma, Team India
Rohit Sharma

আসলে, কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর বিলাসপুরে সংসদ খেল মহাকুম্ভের উদ্বোধন করেছিলেন 5 মার্চ। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং প্রধান কোচ রাহুল দ্রাবিড়ও (Rahul Dravid)। এই অনুষ্ঠান চলাকালীন, যখন রাহুল দ্রাবিড়কে দলের সবচেয়ে দুষ্টু খেলোয়াড়ের নাম জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি খুব অবাক করার মতো একটি নাম নেন।প্রশ্নের জবাবে দ্রাবিড় বলেন, “আমরা দলে পরিবর্তন করেছি যাতে খেলোয়াড়দের মানসিক চাপ কমানো যায়। এখন ম্যাচটি সিরিয়াস হতে শুরু করলেই আমরা ড্রেসিংরুমে জোকস বলতে শুরু করি। এটি বায়ুমণ্ডলকে বেশ হালকা এবং বন্ধুত্বপূর্ণ করে তোলে। আমাদের শর্মা জি (Rohit Sharma) দলের সবচেয়ে দুষ্টু খেলোয়াড়।

Rohit Sharma, Team India
Rohit Sharma

রোহিত শর্মাকে প্রায়ই দলের অন্যান্য খেলোয়াড়দের সাথে মজা করতে এবং হাসতে দেখা যায়। তবে তার খেলাও বেশ শক্তিশালী। ভারতীয় ক্রিকেটের ইতিহাসে তিনি অন্যতম সফল ওপেনিং ব্যাটসম্যান। তিনি ভারতের হয়ে 262টি ওডিআই ম্যাচে 49.12 গড়ে 10709 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 3টি ডাবল সেঞ্চুরি, 28টি সেঞ্চুরি এবং 55টি হাফ সেঞ্চুরি করেছেন।

এর বাইরে হিটম্যান ৫৮ টেস্ট ম্যাচে ৪৪.৮২ গড়ে ৪০৩৪ রান করেছেন। লাল বলের ক্রিকেটে তিনি 11টি সেঞ্চুরি এবং 17টি হাফ সেঞ্চুরি করেছেন। সেই সঙ্গে টি-টোয়েন্টি ক্রিকেটেও রোহিতের ব্যাটে প্রচুর রান আসে। ভারতের হয়ে 139.97 স্ট্রাইক রেটে খেলা 151 টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে তিনি 3974 রান করেছেন, যার মধ্যে 5টি সেঞ্চুরি এবং 29টি হাফ সেঞ্চুরি রয়েছে।

Google, Team India, Team India: ইনি হলেন টিম ইন্ডিয়ার সবথেকে দুষ্টু খেলোয়াড়, জানালেন কোচ রাহুল দ্রাবিড় !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Team India: রোহিত-দ্রাবিড়ের জন্য টিম ইন্ডিয়াতে পাননি সুযোগ, এখন অন্য দেশের হয়ে খেলবেন এই দুই খেলোয়াড় !!

Team India: নতুন জাদেজা খুঁজে পেল টিম ইন্ডিয়া, রঞ্জিতে ব্যাট ও বল হাতে তৈরি করলেন ধ্বংসযজ্ঞ, ধর্মশালা টেস্টে নেবেন দলে এন্ট্রি !!

Leave a Comment