Team India: রোহিত-দ্রাবিড়ের জন্য টিম ইন্ডিয়াতে পাননি সুযোগ, এখন অন্য দেশের হয়ে খেলবেন এই দুই খেলোয়াড় !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Team India: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) 5টি টেস্ট ম্যাচের ফাইনাল ম্যাচটি 7 মার্চ থেকে ধর্মশালায় খেলা হবে। এই ম্যাচের আগে ভারতীয় ভক্তরা টিম ইন্ডিয়ার দুই খেলোয়াড়ের নাম নিয়ে আলোচনা করছেন। যিনি টিম ইন্ডিয়ার স্কোয়াডের বাইরে।

ভক্তরা বিশ্বাস করেন যে ভারতীয় দলের এই দুই খেলোয়াড়ই টিম ইন্ডিয়া (Team India) থেকে অবসর ঘোষণা করতে পারেন এবং অন্য দেশে ক্রিকেট খেলতে দেখা যেতে পারে। পরবর্তীতে আমরা ভারতীয় দলের সেই খেলোয়াড়দের নিয়ে বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি।

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের (IND vs ENG) মধ্যে BCCI কেন্দ্রীয় চুক্তি জারি করেছে। যেখানে টিম ইন্ডিয়ার টেকার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিশানের নাম বিবেচনা করা হয়নি। ভারতীয় দলের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন এই দুই খেলোয়াড়।

Rahul Dravid And Rohit Sharma, Team India
Rahul Dravid And Rohit Sharma

এখন ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে এই দুই খেলোয়াড়ই টিম ইন্ডিয়া থেকে অবসর নিয়ে অন্য কোনো দেশের ক্রিকেট দলের হয়ে খেলতে যেতে পারেন। কেউ কেউ এমন সম্ভাবনা ব্যক্ত করছেন, এমন কোনো সরকারি খবর সামনে আসেনি। একই সময়ে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে এই দুই খেলোয়াড়ই টিম ইন্ডিয়া ছেড়ে কোথাও যাবেন না।

আরও পড়ুন: Team India: মেয়েদের কারণে নিজের ক্যারিয়ার শেষ করছেন টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়, সতীর্থ ক্রিকেটারের স্ত্রীর দিকে দিচ্ছেন নজর !!

টিম ইন্ডিয়ার দুই খেলোয়াড়ই আন্তর্জাতিক ক্রিকেটে দারুণ পারফর্ম করেছে। আমরা যদি এই দুই খেলোয়াড়ের পরিসংখ্যান দেখি, তারা অত্যন্ত ভালো পারফর্ম করেছে। ঈশান কিশান 2 টেস্ট ম্যাচের 3 ইনিংসে 78 রান করেছেন, যেখানে তিনি 27 ওডিআই ম্যাচের 24 ইনিংসে 42.4 গড়ে 933 রান করেছেন।

তিনি 32 টি-টোয়েন্টি ম্যাচে 25.7 গড়ে 796 রান করেছেন। আমরা যদি শ্রেয়াস আইয়ারের পরিসংখ্যান দেখি, তিনি 14 টেস্ট ম্যাচে 811 রান করেছেন, 59 ওডিআই ম্যাচের 54 ইনিংসে 2383 রান করেছেন, তাই T20 ফরম্যাটে তিনি 51 ম্যাচে 30.7 গড়ে 1104 রান করেছেন।

Google, Team India, Team India: রোহিত-দ্রাবিড়ের জন্য টিম ইন্ডিয়াতে পাননি সুযোগ, এখন অন্য দেশের হয়ে খেলবেন এই দুই খেলোয়াড় !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

এছাড়াও পড়ুন; IPL 2025: আইপিএল ২০২৫-এর জন্য নতুন অধিনায়ক ঘোষণা করলেন MS ধোনি, এই খেলোয়াড়ের হাতে হস্তান্তর করলেন CSK’R কমান্ড !!

Leave a Comment