T20 World Cup 2024: T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার পরাজয় নিশ্চিত, এই বড় কারণের জন্য আবার হারাতে চলেছে ট্রফি !!

WhatsApp Group Join Now
Google News Follow

T20 World Cup 2024: এই বছর একটা আরো বড় আইসিসি টুর্নামেন্ট খেলা হতে চলেছে। টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ-২০২৪ ২রা জুন থেকে শুরু হতে চলেছে। ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা সংযুক্ত ভাবে এই ওয়ার্ল্ডকাপের আয়োজন করছে।

এর প্রস্তুতির জন্য প্রত্যেক টিম অনুশীলন শুরু করে দিয়েছে এবং টিম ইন্ডিয়াও এর প্রস্তুতি নিচ্ছে। কিন্তু ভারত এই বছর টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ জিততে পারবে না। আজ আমরা আপনাদেরকে বলবো আসলে কেন ভারত টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ জিততে পারবে না।

Rohit Sharma
Rohit Sharma

BCCI স্পষ্টভাবে জানিয়ে দিয়েছে যে রোহিত শর্মা (Rohit Sharma) টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে ভারতের ক্যাপ্টেন্সি করবেন। উনি টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ ২০২২-এ ভারতের হয়ে ভালো ক্যাপটেন্সি করেছিলেন কিন্তু ভারতীয় দল সেমিফাইনালে হেরে গিয়েছিল।

ওয়ার্ল্ড কাপ ২০২৩-এও টীম ইন্ডিয়া ফাইনালে অস্ট্রেলিয়া বিরুদ্ধে হেরে গিয়েছিল। এই অবস্থায় ভারতীয় দলে একজন নতুন ক্যাপ্টেন প্রয়োজন। রোহিতের (Rohit Sharma) কাছে একটাও আইসিসির ট্রফি নেই, ফলে তার উপরেই এই ওয়ার্ল্ড কাপ জেতার চাপ থাকবে।

Team India
Team India

টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ ২০২৪ এ ভারতের যুব খেলোয়াড়দের অনেক কম সুযোগ পাওয়ার আশঙ্কা রয়েছে। সমস্ত সিনিয়র প্লেয়াররা এই বিশ্বকাপে ভারতের হয়ে খেলবেন। রোহিত শর্মা এবং বিরাট কোহলি (Virat Kohli) অনেক দীর্ঘ সময় পরে আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি ক্রিকেট খেলেছিলেন। ফলে নতুন খেলোয়াড়েরা খেলার সুযোগ পাবেন না।

এই বিশ্বকাপে রবীন্দ্র জাদেজাও (Ravindra Jadeja) খেলবেন। আর এই সমস্ত অভিজ্ঞ প্লেয়ারদের জন্য যুব খেলোয়াড়েরা খেলতে পারবে না এর ফলে টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে এই ভুলের ফল ভারতকে ভোগ করতে হতে পারে। যদিও এই সময় ভারতের নতুন খেলোয়াড়েরা খুব ভালো খেলছেন এবং সবাই নিজের টপ ফর্মে আছেন।Google, T20 World Cup 2024, T20 World Cup 2024: T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার পরাজয় নিশ্চিত, এই বড় কারণের জন্য আবার হারাতে চলেছে ট্রফি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

T20 World Cup 2024: ফের নতুন স্বপ্ন উড়ানের পথে রোহিত! মহাযুদ্ধে তাঁর সহযোগী কারা?

Leave a Comment