Sachin Tendulkar: মুনাওয়ার ফারুকির খারাপ বলে আউট হলেন শচীন, পুরো স্টেডিয়ামে ছেয়ে গেল নীরবতা !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Sachin Tendulkar : টিম ইন্ডিয়ার মহান ক্রিকেটার শচীন তেন্ডুলকর (Sachin Tendulkar) 2013 সালে টিকেট থেকে সন্ন্যাস নিয়েছিলেন, কিন্তু তারপরেও ক্রিকেটের বেশ কিছু বড় বড় ইভেন্টে তাকে দেখতে পাওয়া যায় এমনকি রোড সেফটি ওয়ার্ড সিরিজেও খেলতে দেখা যায় তাকে।

ইতিমধ্যেই ভারতে শুরু হওয়া ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগ-2024(ISPL)-এ দেখা গিয়েছে শচীন তেন্ডুলকরকে (Sachin Tendulkar)। যেখানে তিনি মাস্টার-11 দলের হয়ে খেলছিলেন এবং বিগবসের উইনার মুনাওয়ার ফারুকীর (Munawar Faruqui) বলে তিনি আউট হয়ে যান। শচীন তেন্ডুলকরের আউট হওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় অনেক দ্রুততার সাথে ভাইরাল হচ্ছে।

Sachin Tendulkar Plays Alongside Para-Cricketer Amir Lone In Ispl T10
Sachin Tendulkar Plays Alongside Para-Cricketer Amir Lone In Ispl T10

মুনাওয়ারের (Munawar Faruqui) বলে মহান ক্রিকেটার শচীন তেন্ডুলকর (Sachin Tendulkar) একটি শট খেলার চেষ্টা করেছিলেন কিন্তু বল তার ব্যাটের কানায় লেগে হাওয়ায় উঠে যায়। যেটা উইকেটকিপার নোমান ওঝা (Naman Ojha) ধরে ফেলেছিলেন। শচীনকে আউট করার পরে মুনাওয়ার আনন্দ করছিলেন। আর সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Sachin Tendulkar, Ispl 2024
Sachin Tendulkar

ভারতে শুরু হওয়া ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগে মাস্টার-11 ও খিলাড়ি-11 এর মধ্যে হবা ম্যাচে অনেক নামকরা খেলোয়াড় এবং কিছু সেলিব্রিটি খেলেছিলেন। যদিও এই ম্যাচটা শুধুমাত্র একটা সেলিব্রেটি ম্যাচ ছিল। এই ম্যাচে মাস্টার-11 প্রথমে ব্যাটিং করে শচীন তেন্ডুলকরের (Sachin Tendulkar) 16 বলে 30 এবং ইউসুফ পাঠানের (Yusuf Pathan) 10 বলে 21 রানের সাহায্যে 95 রান করেছিল।

লক্ষ্য তাড়া করতে নেমে খিলাড়ি-11 দলের ইরফান পাঠানের (Irfan Pathan) 8 বলে 32 এবং মুনাওয়ারের (Munawar Faruqui)26 বলে 26 রানের ইনিংসের পরেও তারা জিততে পারেনি এবং ম্যাচ 5 রানে হেরে যায়। এই ম্যাচের পরে থ্যাংকস দের এটাই বলার ছিল যে ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের এর থেকে ভালো শুরু আর কিছু হতে পারত না। তবে এটা বলে দেওয়া ভালো যে ক্রিকেট এবং মনোরঞ্জনের জগতের সঙ্গে যুক্ত থাকা লোকেরা এই লিগে শুধুমাত্র একটি সেলিব্রিটি ম্যাচ খেলার জন্য নেমেছিলেন।

Google, Sachin Tendulkar, Sachin Tendulkar: মুনাওয়ার ফারুকির খারাপ বলে আউট হলেন শচীন, পুরো স্টেডিয়ামে ছেয়ে গেল নীরবতা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Sachin Tendulkar: “জলদি আমার রেকর্ড ভেঙে দাও…” বিরাটের কাছে সচিনের নয়া আর্জি, করলেন এই মন্তব্য !!

Leave a Comment