আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sachin Tendulkar: “জলদি আমার রেকর্ড ভেঙে দাও…” বিরাটের কাছে সচিনের নয়া আর্জি, করলেন এই মন্তব্য !!

Sachin Tendulkar: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ...

Published on:

Sachin Tendulkar: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ২০২৩ ওডিআই বিশ্বকাপ প্রায় মাঝামাঝির দিকে। পাশাপাশি চলতি বিশ্বকাপে ভারত এবং দক্ষিণ আফ্রিকা দল সেমিফাইনালের রাস্তার নিশ্চিত করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team,Sachin Tendulkar
Indian Cricket Team

গতকাল শেষ হয়েছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা (IND vs SA) ২০২৩ বিশ্বকাপ ম্যাচ। যেখানে টসে জিতে ভারতীয় দল প্রথমে ব্যাটিং করতে এসে ৩২৬ রান সংগ্রহ করে। এই বিশাল লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে দক্ষিণ আফ্রিকার দল মাত্র ৮৩ রানে তাদের সব কটি উইকেট হারিয়ে বসে।

Virat Kohli,Sachin Tendulkar
Virat Kohli

গতকাল, ব্যাট হাতে ব্যাটিং করতে এসে কিং কোহলি (Virat Kohli) হাকিয়ে ফেললেন একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ৪৯ তম শতরান। যেখানে তিনি ছুঁয়ে ফেললেন ক্রিকেটের ভগবান শচীন টেন্ডুলকার (Sachin Tendulkar) কে। নিজের জন্মদিনের দিন নিজের গুরুকে ছোঁয়া সত্যি একটা বিশেষ মুহূর্ত।

Sachin Tendulkar,Sachin Tendulkar
Sachin Tendulkar

এমন বিশেষ মুহূর্তকে আরো বিশেষ করার জন্য স্বয়ং শচীন টেন্ডুলকার (Sachin Tendulkar) বিরাট (Virat Kohli) কে নিয়ে মন্তব্য করলেন। তার সোশ্যাল মিডিয়া একাউন্টের বিরাটের ফটো দিয়ে তিনি লেখেন, “ভালো খেলেছে বিরাট। এই বছরের শুরুতে ৪৯ থেকে ৫০ পর্যন্ত যেতে আমার ৩৬৫ দিন লেগেছে। আমি আশা করি আপনি ৪৯ থেকে ৫০ এ চলে যাবেন এবং আগামী কয়েকদিনে আমার রেকর্ড ভেঙে ফেলবেন।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.