IND VS ENG: মাত্র ৭ মাসে কিং কোহলির ‘বিরাট’ রেকর্ড ভাঙলেন যশস্বী জয়সওয়াল, গড়লেন বড় ইতিহাস !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IND VS ENG: বর্তমানে, ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের শেষ টেস্ট ম্যাচটি 7 মার্চ থেকে ধর্মশালায় খেলা হচ্ছে। এই সিরিজে টিম ইন্ডিয়ার তরুণ ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) 57 রান করছেন। প্রতি ম্যাচেই দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে চমকে দিয়েছেন জয়সওয়াল।

এদিকে, এই সিরিজে ভারতীয় ব্যাটসম্যান কিংবদন্তি বিরাট কোহলির ( Virat Kohli) একটি বড় রেকর্ড ধ্বংস করেছেন। ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলি এই রেকর্ডটি করতে 5 থেকে 6 বছর সময় নিয়েছিলেন, যেখানে জয়সওয়াল তার ক্যারিয়ারের মাত্র 8 মাসে এটি অর্জন করেছিলেন।

Yashasvi Jaiswal Soaks In The Moment After Reaching His Double-Ton
Yashasvi Jaiswal Soaks In The Moment After Reaching His Double-Ton

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচের সিরিজে, টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল এক রান করে বিরাট কোহলির একটি বড় রেকর্ড ভেঙেছেন। আসলে, বিরাট কোহলি ভারতীয় ব্যাটসম্যান হয়েছিলেন যিনি 2016-17 সালে ইংল্যান্ডের বিরুদ্ধে হোম সিরিজে 655 রান করে ইংল্যান্ডের বিরুদ্ধে একটি সিরিজে সর্বাধিক রান করেছিলেন।

আজ, সিরিজের শেষ ম্যাচে 1 রান করে, যশস্বী জয়সওয়াল এই রেকর্ডটি ভেঙেছেন এবং এখন তিনি ভারতীয় ব্যাটসম্যান যিনি ইংল্যান্ডের বিরুদ্ধে একটি সিরিজে সর্বাধিক রান করেছেন। যশস্বী জয়সওয়াল ধরমশালা টেস্টে 57 রানের ইনিংস খেলেছেন এবং এই সিরিজে তিনি 712 রান করেছেন।

Yashasvi Jaiswal Celebrates His Second Double-Century In Test Cricket
Yashasvi Jaiswal Celebrates His Second Double-Century In Test Cricket

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) 5-টেস্ট সিরিজের শেষ টেস্টের প্রথম দিনে, রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের উপরে ছিল। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেওয়ার পরে, ভারতীয় বোলার কুলদীপ যাদবের 5 উইকেট এবং আর অশ্বিন 4 উইকেট নেওয়ার দুর্দান্ত পারফরম্যান্সের কারণে টিম ইন্ডিয়া 218 রানে অলআউট হয়েছিল।

ভারতীয় দলের পক্ষে, যশস্বী জয়সওয়াল 57 রানের ইনিংস খেলেছেন, যেখানে অধিনায়ক রোহিত শর্মা 52 রানে অপরাজিত আছেন, আর শুভমান গিল 26 রানে খেলছেন। প্রথম দিনের খেলা শেষে ভারতীয় দলের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ১৩৫ রান।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: মাত্র ৭ মাসে কিং কোহলির 'বিরাট' রেকর্ড ভাঙলেন যশস্বী জয়সওয়াল, গড়লেন বড় ইতিহাস !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IND vs ENG: গোল্ডেন ডাক আউট হয়ে বিদায় নিতেই ড্রেসিংরুমে সিরাজের সঙ্গে এই কীর্তি! সমালোচনার শিকার সরফরাজ !!

Leave a Comment