Virat Kohli: ক্রিকেট নয়, এই ব্যক্তিকে সবথেকে বেশি ভালোবাসেন কিং কোহলি এমনকী তাঁর এক ডাকেই না খেলতে পারেন বিশ্বকাপ !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Virat Kohli: টিম ইন্ডিয়ার অন্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli) আজকাল ক্রিকেট থেকে বিরতিতে রয়েছেন। 2024 সালের 15 ফেব্রুয়ারি, তার স্ত্রী, জনপ্রিয় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা (Anushka Sharma) একটি পুত্রের জন্ম দেন। যার নাম আকায় দিয়েছে কোহলি পরিবার। তার দুর্দান্ত দক্ষতার সাথে, বিরাট কোহলি (Virat Kohli) এককভাবে ভারতীয় দলকে অনেক গুরুত্বপূর্ণ ম্যাচে জয়ের দিকে নিয়ে গেছেন। তার দুর্দান্ত ব্যাটিংয়ে মুগ্ধ গোটা বিশ্ব। ক্রিকেটের পাশাপাশি বিরাট কোহলি অন্যান্য গুরুত্বপূর্ণ দায়িত্বও খুব ভালোভাবে পালন করছেন।

Virat Kohli
Virat Kohli

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি ভারতীয় দলের অন্যতম প্রধান খেলোয়াড়। তিনি বহু বছর ধরে তিন ফরম্যাটেই ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন। বর্তমানে সারা বিশ্বে তার মতো কোনো ব্যাটসম্যান দেখা যায়নি। ক্রিকেটের পাশাপাশি নিজের পরিবারকেও প্রাধান্য দেন বিরাট কোহলি। তিনি তার স্ত্রী আনুশকা শর্মাকে সমর্থন করেন।

তিনি তার মেয়ে ভামিকার জন্মের আগেও ক্রিকেট থেকে বিরতি নিয়েছিলেন এবং এখন আকায়ের জন্মের আগেই তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে ভারতীয় দলের স্কোয়াড থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। এটি স্পষ্টভাবে দেখায় যে বিরাট কোহলি তার পরিবারকেও অগ্রাধিকার দিচ্ছেন।

Virat Kohli And Anushka Sharma
Virat Kohli And Anushka Sharma

ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকা সত্ত্বেও, টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি, তার স্ত্রী আনুশকা শর্মার সাথে, তাদের মেয়ে ভামিকার লালন-পালনে সমানভাবে সহযোগিতা করেন এবং তার দৈনন্দিন রুটিনে তার অংশগ্রহণ বজায় রাখেন। মিডিয়া রিপোর্ট অনুসারে, প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি তার মেয়ের মধ্যে ভাল নীতিগুলি স্থাপন করার জন্য জোর দেন যা তার বাবা-মা বিরাট কোহলির মধ্যে স্থাপন করেছিলেন। টিম ইন্ডিয়ার প্রবীণ ক্রিকেটার বিরাট কোহলিকে প্রায়ই পরিবারের সঙ্গে ঘুরতে দেখা যায়।

Google, Virat Kohli, Virat Kohli: ক্রিকেট নয়, এই ব্যক্তিকে সবথেকে বেশি ভালোবাসেন কিং কোহলি এমনকী তাঁর এক ডাকেই না খেলতে পারেন বিশ্বকাপ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Virat Kohli: বড় ধাক্কা পেল RCB, আসন্ন আইপিএল না খেলার সিদ্ধান্ত নিলেন বিরাট কোহলি, উঠে আসলো  বড় আপডেট !!

Leave a Comment