IPL 2024: এই লাকি প্লেয়ারের কারণে ১৭ বছর পর আইপিএল চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়তে চলেছে RCB !!

WhatsApp Group Join Now
Google News Follow

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) 17তম আসর শুরু হতে খুব বেশি সময় বাকি নেই। এখন পর্যন্ত, মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের মতো দল প্রত্যেকে 5 বার আইপিএল শিরোপা জিতেছে, যেখানে দিল্লি ক্যাপিটালস, পাঞ্জাব কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মতো দল একবারও ট্রফি জিততে পারেনি।

তবে এবার তাদের লাকি চার্ম প্লেয়ারের কারণে শিরোপা জয়ের খরা শেষ করতে পারে RCB। আসুন আমরা আপনাকে বলি কে এই খেলোয়াড় এবং কিভাবে তিনি RCB কে IPL 2024 এর চ্যাম্পিয়ন করতে পারেন। IPL 2023 রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) জন্য ভালো যায়নি। টুর্নামেন্টে খেলা 14টি ম্যাচের মধ্যে তারা মাত্র 7টিতে জিতেছে, একই সংখ্যক ম্যাচে তাদের পরাজয়ের সম্মুখীন হতে হয়েছে।

Mohammed Siraj, Ipl 2024
Mohammed Siraj

তারা পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে রয়েছে এবং প্লে অফের যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছে। তবে ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজ (Mohammed Siraj) দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে তার বোলিং দক্ষতা প্রমাণ করেছেন। সিরাজের (Mohammed Siraj) দুর্দান্ত ফর্ম এখনও অব্যাহত রয়েছে এবং তিনি আইপিএল 2024-এ একই রকম পারফরম্যান্স দেখাতে চান। এশিয়া কাপ 2023 এবং সাম্প্রতিক দক্ষিণ আফ্রিকা সফরে তিনি দুর্দান্ত বোলিং দেখিয়েছিলেন।

Mohammed Siraj, Ipl 2024
Mohammed Siraj

2023 সালের আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন মোহাম্মদ সিরাজ। তিনি 14 ম্যাচে 19.79 গড়ে এবং 7.52 এর অর্থনৈতিক অর্থনীতিতে 19 উইকেট নিয়েছিলেন। মৌসুমে তার সেরা পারফরম্যান্স ছিল 4/21। শুধু তাই নয়, ২০২৩ সালের এশিয়া কাপে ভারতকে শিরোপা জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন তিনি।

শিরোপা নির্ধারণী ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ৬ উইকেট নিয়ে ভারতের জয় নিশ্চিত করেছিলেন সিরাজ। এছাড়াও, তিনি ছিলেন টুর্নামেন্টের ২য় সর্বোচ্চ উইকেট শিকারী। এর পরে, ডানহাতি ফাস্ট বোলার 2023 বিশ্বকাপেও দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন। সিরাজ 11 ম্যাচে 5.68 ইকোনমিতে 14 উইকেট নিয়েছিলেন এবং ভারতকে ফাইনালে পৌঁছে দিতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন।

Google, Ipl 2024, Ipl 2024: এই লাকি প্লেয়ারের কারণে ১৭ বছর পর আইপিএল চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়তে চলেছে Rcb !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: আইপিএল শুরুর আগেই বড় দুঃসংবাদ চেন্নাই শিবিরে, স্টার প্লেয়ার গেলেন টুর্নামেন্ট থেকে ছিটকে !!

Leave a Comment