Kapil Dev: “দেশের চেয়ে বড় কেউ নয়…”, আইয়ার-ঈশানের বার্ষিক চুক্তি বাতিল করাতেই BCCI’কে সাধুবাদ জানালেন কপিল দেব !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Kapil Dev: ঈশান কিষান ও শ্রেয়স আইয়ারকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেওয়ায় মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে সমর্থকদের মধ্যে। কেউ কেউ সমর্থন করেছেন, কেউ আবার বিরোধিতা করেছে। শ্রেয়স আইয়ার ঘরোয়া ক্রিকেট ও জাতীয় দলের হয়ে খেললেও কেন তাঁর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়েছে সেটা জানতে চেয়েছেন অনেকে। কেউ কেউ আবার হার্দিক পান্ডিয়াকে ছাড় দেওয়া নিয়েও ক্ষুব্ধ। এবার BCCI-এর এই সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব। কপিল দেব বলেছেন যে বিসিসিআইয়ের এই কঠোর সিদ্ধান্ত কিছু খেলোয়াড়ের ক্ষতি করবে, তবে তা হলে তাতে দেশের ক্রিকেটে ভালো প্রভাবই পড়বে।

কপিলদেব (Kapil Dev) বলেন, “হ্যাঁ, কিছু খেলোয়াড় কষ্ট পাবে। কিছু মানুষ কষ্ট পাবে। তাই হোক। কিন্তু দেশের চেয়ে বড় কেউ নয়।” তিনি আরও বলেছেন, “আমি বিসিসিআইকে অভিনন্দন জানাই ঘরোয়া ক্রিকেটকে বাঁচাতে নেওয়া পদক্ষেপের জন্য। আমি এটা দেখে দুঃখ পেয়েছিলাম যে খেলোয়াড়রা একবার আন্তর্জাতিক ক্রিকেটে নিজেদের প্রতিষ্ঠিত করার পর তারা ঘরোয়া ক্রিকেট থেকে দূরত্ব বজায় রেখেছিল।

Kapil Dev: “ফালতু টাকা খরচ…” বুমরাহকে দলে দেখে রাগে ফুঁসছেন কপিল দেব, করলেন বেফাঁস মন্তব্য !!

Ishan Kishan And Shreyas Iyer, Bcci, Kapil Dev
Ishan Kishan Amd Shreyas Iyer

বিসিসিআই এর তরফে সম্প্রতি এক বার্তা দেওয়া হয়েছে,যাতে স্পষ্ট ভাবে বলা হয়েছে জাতীয় দলে না খেললে ঘরোয়া লিগ খেলতে হবে।এই বার্তা না মানলে তা তার বিরুদ্ধে বোর্ড পদক্ষেপ নেবে।কপিল দেব এই প্রসঙ্গে বলেছেন, “এই বার্তা আরও আগেই দেওয়া উচিত ছিল। এটি বিসিসিআইয়ের একটি শক্তিশালী পদক্ষেপ যা ঘরোয়া ক্রিকেটের সুনাম বজায় রাখতে উপকারী হবে।

কপিলের মতে প্রতিষ্ঠিত তারকা খেলোয়াড়দের ঘরোয়া ক্রিকেট খেলা দায়িত্বের মধ্যে পড়ে। তার কথায়, “আমি সবসময় আন্তর্জাতিক খেলোয়াড়দের তাদের নিজেদের রাজ্যের জন্য মাঠে নামার প্রক্রিয়ায় বিশ্বাস করি। এটি দেশীয় খেলোয়াড়দের ফর্ম ফিরে পেতে সাহায্য করে। এছাড়াও, এটি রাজ্য ইউনিয়ন দ্বারা প্রদত্ত পরিষেবাগুলি ফেরত দেওয়ার একটি ভাল উপায়।

Google, Kapil Dev, Kapil Dev: “দেশের চেয়ে বড় কেউ নয়…”, আইয়ার-ঈশানের বার্ষিক চুক্তি বাতিল করাতেই Bcci'কে সাধুবাদ জানালেন কপিল দেব !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: এই লাকি প্লেয়ারের কারণে ১৭ বছর পর আইপিএল চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়তে চলেছে RCB !!

Leave a Comment