Ranji Trophy: রঞ্জিতে জোড়া উইকেট KKR ব্যাটারের, আসন্ন আইপিএলে করতে চলেছে কামাল !!

WhatsApp Group Join Now
Google News Follow

Ranji Trophy: আসছে আইপিএল।আর তার আগে সমস্ত ফ্র‍্যাঞ্চাইজিরা নিজেদের দল গুছিয়ে নিয়েছে। বাদ যায়নি কলকাতা নাইট রাইডার্সও। কলকাতা নাইট রাইডার্সের প্রধান কোচ চন্দ্রকান্ত পন্ডিত। মেন্টর হিসাবে তারা নিয়োগ করেছে ফ্র‍্যাঞ্চাইজির প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর।কোচ চন্দ্রকান্ত পন্ডিতের জনপ্রিয়তা রঞ্জি ট্রফির হাত ধরেই। ঘরোয়া লিগে তার অনন্য রেকর্ড রয়েছে যে তিনি যে টিমেরই দায়িত্ব নিয়েছেন, সেই টিমকেই সাফল্য দিয়েছেন।

চন্দ্রকান্ত পন্ডিতের কোচিংয়েই মধ্যপ্রদেশ প্রথম এবং একমাত্র রঞ্জি ট্রফি জিতেছে । চলতি রঞ্জি ট্রফিতেও চন্দ্রকান্ত পন্ডিতের কোচিংয়ে ট্রফির স্বপ্ন দেখতে শুরু করেছে মধ্যপ্রদেশ। সেমিফাইনাল ম্যাচ তাদের পড়েছিল বিদর্ভর বিরুদ্ধে,যেখানে প্রথম দিনের শেষে ভালো জায়গায় রয়েছে তারা প্রথম ইনিংসে প্রতিপক্ষ বিদর্ভকে মাত্র ১৭০ রানেই অলআউট করেছে মধ্যপ্রদেশ।

Venkatesh Iyer , Ipl 2024
Venkatesh Iyer

আর এই ম্যাচে বড়ো ভূৃমিকা পালন করেছে কলকাতা নাইট রাইডার্সের এক পেস বোলিং অলরাউন্ডার। কলকাতায় পেস বোলিং অলরাউন্ডারের কথা বললেই সকলের মাথাতেই একটাই নাম আসে আর তা হল আন্দ্রে রাসেল। কিন্তু আমরা আজ রাসেল কে নিয়ে নয় বরং কলকাতার আরেক অলরাউন্ডার ক্রিকেটার ভেঙ্কটেশ আয়ারকে নিয়ে কথা বলতে চলেছি।

যদিও আইপিএলের মঞ্চে এখনও অবধি তাকে তেমন ভাবে বল করতে দেখা যায়নি, কিন্তু ঘরোয়া লিগে তিনি নিয়মিত বল করেন, এবং উইকেটও পান। এবার ভেঙ্কটেশ আয়ার পেয়েছেন এক বড়ো সুযোগ। এবছর রঞ্জি ট্রফি এবং কেকেআরে একই কোচের তত্ত্বাবধানে খেলার সুযোগ পেয়েছেন তিনি। কোচ চন্দ্রকান্ত এর তত্ত্বাবধানে মধ্যপ্রদেশের হয়ে রঞ্জি ম্যাচে নিয়মিত বল করছেন তিনি এবং সাফল্যও পাচ্ছেন।

সেমিফাইনালের মতো হাইভোল্টেজ ম্যাচে ১১ ওভার বল করে ২৮ রান দিয়ে ২ উইকেটও নিয়েছেন ভেঙ্কটেশ। কোচ চন্দ্রকান্ত পন্ডিত হয়তো এবার আইপিএলেও তাকে দিয়ে বল করাতে পারেন,এমনটাই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। আর যদি তা হয়, তাহলে কলকাতা নাইট রাইডার্সের পেস বোলিং অলরাউন্ডার ডিপার্টমেন্টে রাসেলের পাশাপাশি ভেঙ্কটেশের নামও যুক্ত হবে।

Google, Ranji Trophy, Ranji Trophy: রঞ্জিতে জোড়া উইকেট Kkr ব্যাটারের, আসন্ন আইপিএলে করতে চলেছে কামাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Shardul Thakur: ভারতীয় দল থেকে উপেক্ষিত হয়ে ইতিহাস গড়লেন শার্দূল ঠাকুর, রঞ্জি ট্রফিতে রচনা করলেন নয়া কীর্তিমান !!

Leave a Comment