IND VS ENG: ইংলিশ বোলারদের ঘাম ঝরালো ভারতীয় ব্যাটসম্যানরা, ধর্মশালা টেস্টের দ্বিতীয় দিনেই নিশ্চিত টিম ইন্ডিয়ার জয় !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IND VS ENG: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচ ধমর্শালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে খেলা হচ্ছে। খেলার শেষ দিনও ভারতীয় দল দুর্দান্ত প্রদর্শন চালিয়ে যাচ্ছে এবং তারা দিনের শেষ পর্যন্ত প্রথম ইনিংসে 255 রান অর্জন করেছে।

দ্বিতীয় দিন এর খেলার শুরুতে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং শুভমন গিল (Shubman Gill) দলকে 250 রানে পৌঁছিয়েছে। এর পরে অন্য ভারতীয় ব্যাটসম্যানদের ভালো প্রদর্শনে দিন শেষ পর্যন্ত ভারতীয় দলের রান 473/8 এ পৌঁছায়। বিস্তারিত জেনে নিন এই প্রতিবেদনে।

Devdutt Padikkal And Sarfaraz Khan Helped India Zoom Ahead, Ind Vs Eng
Devdutt Padikkal And Sarfaraz Khan Helped India Zoom Ahead

ভারতকে প্রথম দিন ইংল্যান্ডের প্রথম পারী 218 রন শেষ কর দি। তার জবাবে রোহিত (Rohit Sharma) ও যশস্বীর (Yashasvi Jaiswal)ওপেনিং জুটি ভালো প্রদর্শন দেখিয়ে 135/1 রানের ইনিংস খেলেছিলেন। তাছাড়া রোহিত ও শুভমন একটি উইকেটের জন্য 171 রানের সবথেকে ভালো পার্টনারশিপ করে ভারতকে শক্তিশালী করে তোলে।

দিনের শুরুতেই দুই ব্যাটসম্যান নিজেদের সেঞ্চুরি পূরণ করেন। যদিও লাঞ্চ ব্রেকের পরে কোনো ব্যাটসম্যানই পিচে থাকতে পারেন নি । ক্যাপ্টেন রোহিত শর্মা 162 বলে 13 টা চার আর 3 টে ছক্কার সাহায্যে 103 রানের ইনিংস খেলেন, অন্যদিকে শুভমান গিল 150 বলে 12 টা চার ও 5 টা ছয়ের সাহায্যে 110 করেছিলেন।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: ইংলিশ বোলারদের ঘাম ঝরালো ভারতীয় ব্যাটসম্যানরা, ধর্মশালা টেস্টের দ্বিতীয় দিনেই নিশ্চিত টিম ইন্ডিয়ার জয় !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IND vs ENG: ভারত-ইংল্যান্ডের ধর্মশালা টেস্ট বাতিল, এই কারণে বন্ধ হবে ম্যাচ !!

Leave a Comment