Shreyas Iyer: BCCI-এর উদাসীনতায় দুঃখ পেয়ে মাত্র ২৯ বছর বয়সে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন শ্রেয়াস আইয়ার !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Shreyas Iyer: BCCI সম্প্রতি কেন্দ্রীয় চুক্তিতে থাকা খেলোয়াড়দের নাম ঘোষণা করেছে। এই তালিকায় দলের ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) ও ইশান কিশানের (Ishan Kishan) নাম ছিল না। বোর্ডের নির্দেশ না মানার কারণে কেন্দ্রীয় চুক্তি থেকে নাম হারাতে হয়েছে দুই খেলোয়াড়কে। বোর্ডের এই পদক্ষেপ দুই খেলোয়াড়ের মাথায় বড় দাগ দিয়েছে। বোর্ডের এত বড় সিদ্ধান্ত নেওয়ার পর এখন ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিতে পারেন শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer)।

Shreyas Iyer And Ishan Kishan
Shreyas Iyer And Ishan Kishan

দলের ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের জন্য এটা বড় ধাক্কা। শ্রেয়াস বর্তমানে তার ক্যারিয়ারের মাঝামাঝি সময়ে রয়েছেন। কেন্দ্রীয় চুক্তির বাইরে গেলেই যে কোনো খেলোয়াড়ের ক্যারিয়ার নিয়ে প্রশ্ন ওঠে। এখন দলের বাইরে থাকার পরও এর ফল ভোগ করতে হতে পারে আইয়ারকে। এমতাবস্থায় তাকে দল থেকে বাদ দেওয়া হলে দলে ফেরা তার জন্য কঠিন হবে। দলে অনেক খেলোয়াড় আছে যারা আইয়ারের জায়গায় নিতে পারে। এমন পরিস্থিতিতে এখন টেস্ট ক্রিকেট থেকে অবসরের কথা ভাবতে পারেন আইয়ার। টেস্ট ক্রিকেটে গত ১২ ইনিংসে একটিও হাফ সেঞ্চুরি করেননি তিনি।

Shreyas Iyer
Shreyas Iyer

দীর্ঘদিন টেস্ট ক্রিকেটে রান পাননি শ্রেয়াস আইয়ার। টেস্ট ক্রিকেট থেকে অবসরের কথা ভাবতে পারেন তিনি। তবে ওয়ানডে ক্রিকেটে নিজের ব্যাটিং দক্ষতার প্রমাণ দিয়েছেন তিনি। ২০২৩ সালের বিশ্বকাপে ভালো ব্যাটিং করেছেন। বিশ্বকাপের 10 ইনিংসে তিনি 526 রান করেছিলেন। এই সময়ে ব্যাট হাতে ২টি সেঞ্চুরিও করেন তিনি। এখন দলে ফিরতে চাইলে ঘরোয়া ক্রিকেটেই খেলতে হবে তাকে। বোর্ড সাফ জানিয়ে দিয়েছে, এখন প্রত্যেক খেলোয়াড়কে ঘরোয়া ক্রিকেট খেলতে হবে।

Google, Shreyas Iyer, Shreyas Iyer: Bcci-এর উদাসীনতায় দুঃখ পেয়ে মাত্র ২৯ বছর বয়সে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন শ্রেয়াস আইয়ার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Shreyas Iyer: টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পর KKR’এর অধিনায়কত্ব হারালেন শ্রেয়স আইয়ার, দলের দায়িত্ব পেলেন এই প্লেয়ার !!

Leave a Comment