আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shubman Gill: ভক্তরা পেল দারুণ খবর, শুভমান গিল এবং সারা তেন্ডুলকরের সম্পর্ক নিশ্চিত, নিজেই একথা করলেন স্বীকার !!

Updated on:

WhatsApp Group Join Now

Shubman Gill: ভারত ও ইংল্যান্ডের মধ্যে পঞ্চম অর্থাৎ শেষ টেস্ট ম্যাচ ধর্মশালায় চলছে। দ্বিতীয় দিন টিম ইন্ডিয়ার যুব ব্যাটসম্যান শুভমন গিল (Shubman Gill) খুব ভালো প্রদর্শন দেখিয়েছেন। কিন্তু গিল তার খেলার সাথে-সাথে তার পার্সনাল লাইফের জন্যও খ্যাত।

তাঁর লাইফে ভারতের মহান ব্যাটসম্যান শচীন তেন্ডুলকরের (Sachin Tendulkar) মেয়ে সারা তেন্ডুলকর (Sara Tendulkar) কে যোগ করা হচ্ছে। যদিও, উভয়ের মধ্যে এখনও পর্যন্ত ব্যাক্তিগত সম্পর্ক নেই বলে প্রকাশ্যে বলা হয়েছে। কিন্তু এখন উভয়ের সম্পর্কের উপর মোহর লেগেছে।

Shubman Gill And Sara Tendulkar
Shubman Gill And Sara Tendulkar

আসলে, কিছু দিন আগে সারা তেন্ডুলকর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছিলেন। এই ছবিতে তিনি লাল রঙের সাড়িতে পোজ দেন। কিন্তু এই ছবির পাশাপাশি ফ্যান্সরা তার ছবির সাথে শুভমন গিলের ছবির মিল খুঁজে পেয়েছে। গিলকেও একই রকমের কুকুরের সাথে পোজ দিতে দেখা গেছে। আর এখন দেখতে পাওয়া যাচ্ছে যে দুজনের মধ্যে কিছু না কিছু সম্পর্ক অবশ্যই আছে।

Shubman Gill
Shubman Gill

সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকর এবং শুভমন গিলের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় খুব আলোচনা হচ্ছে। কিন্তু এখনও পর্যন্ত তার কোনো আসল প্রমাণ পাওয়া যায় নি। কিন্তু দু’জনকে বার বার এক সঙ্গে স্পট করা হয়েছে। উভয়কেই মুম্বাইয়ের জিও মলের উদ্বোধনী অনুষ্ঠানেও দেখা গিয়েছিল। কিছু মাস আগে সারাকে গিলের বোন শহানীল গিলের সাথে স্পট করা হয়েছ। এভাবে তাদের সম্পর্কের অনেক খবর আসছে।

Google, Shubman Gill, Shubman Gill: ভক্তরা পেল দারুণ খবর, শুভমান গিল এবং সারা তেন্ডুলকরের সম্পর্ক নিশ্চিত, নিজেই একথা করলেন স্বীকার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

WhatsApp Group Join Now

Shubman Gill: সারা টেন্ডুলকারের মন ভাঙলেন শুভমান গিল, এই সাউথ ইন্ডিয়ান অভিনেত্রীর গলায় দিতে চলেছেন মালা !!

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.