Shubman Gill: সারা টেন্ডুলকারের মন ভাঙলেন শুভমান গিল, এই সাউথ ইন্ডিয়ান অভিনেত্রীর গলায় দিতে চলেছেন মালা !!

শুভমান গিল: টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান শুভমান গিল আজকাল ইংল্যান্ডের বিরুদ্ধে 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত। কিন্তু ভালোবাসা দিবসের উত্তেজনা তাদেরও মাথায় উঠছে। শুভমান গিল-এর নাম প্রায়শই ভারতীয় ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের সঙ্গে যুক্ত হয়।

তবে এবার সারার সঙ্গে নয়, দক্ষিণ ভারতের এক সুন্দরী অভিনেত্রীর সঙ্গে তার ভ্যালেন্টাইন ডে সেলিব্রেট করার পরিকল্পনা করছেন গিল। আসুন আমরা আপনাকে বলি কে এই অভিনেত্রী এবং কীভাবে তাদের সম্পর্ক ফুলে উঠেছে।

সম্প্রতি একটি মিডিয়া আলাপচারিতার সময় শুভমান গিলকে তার প্রিয় অভিনেত্রী সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। প্রথমে গিল এই প্রশ্নের উত্তর দিতে দ্বিধাগ্রস্ত ছিলেন, কিন্তু পরে তিনি স্বীকার করেন যে তিনি বিখ্যাত দক্ষিণ ভারতীয় অভিনেত্রী রশ্মিকা মান্দানার প্রতি ক্রাশ করেছেন।

Shubman Gill
Shubman Gill

এরপর সোশ্যাল মিডিয়ায় দুই সেলিব্রেটির লিঙ্কআপের অনেক খবর বেরিয়ে আসে। কিন্তু কোনো পক্ষই সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেনি। অন্যদিকে, শুভমান এবং সারা যেভাবে তাদের ডেটিংয়ের খবর অস্বীকার করেছেন, তাতে এটা স্পষ্ট যে গিল অন্য কারও সাথে সম্পর্কে রয়েছেন এবং সেই মহিলা হতে পারেন রশ্মিকা মান্দান্না।

আরও পড়ুন: Shubman Gill: তৃতীয় টেস্টে বাদ শুভমান গিল, ধোনির সবথেকে বড় শত্রু ছিনিয়ে নেবেন জায়গা !!

উল্লেখ্য, দীর্ঘদিন ফ্লপ থাকার পর, শুভমান গিল সম্প্রতি ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করে ফর্মে ফিরেছেন। কঠিন পরিস্থিতিতে খেলেছেন ১০৪ রানের ইনিংস। আমরা যদি গিলের সামগ্রিক ক্যারিয়ারের দিকে তাকাই, তিনি ভারতের হয়ে 22 টেস্ট ম্যাচে 31.60 গড়ে 1201 রান করেছেন। এই সময়ে তিনি ৩টি সেঞ্চুরি ও ৪টি হাফ সেঞ্চুরিও করেছেন।

এছাড়াও, গিল 44টি ওডিআই এবং 14টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচও খেলেছেন, যেখানে তিনি যথাক্রমে 2271 এবং 335 রান করেছেন। এছাড়াও তিনি সাদা বলের ক্রিকেটে ভারতের হয়ে ৭টি সেঞ্চুরি ও ১৪টি হাফ সেঞ্চুরি করেছেন।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: Rohit Sharma: হার্দিকের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েই চলেছে ঈশান কিশানের, উপযুক্ত শিক্ষা দিলেন রোহিত শর্মা !! 

Leave a Comment