IND vs ENG: তৃতীয় টেস্টের আগে বড় ধাক্কা খেলো টিম ইন্ডিয়া, চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন এই ম্যাচ উইনার !!

IND vs ENG: ভারতীয় দল বর্তমানে ইংল্যান্ডের সাথে পাঁচ টেস্টের সিরিজ খেলতে ব্যস্ত। জানিয়ে রাখি, এই দুই দলের মধ্যে এখন পর্যন্ত দুটি ম্যাচ হয়েছে। প্রথম টেস্ট জিতেছিল ইংল্যান্ড। রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া ফিরে এসেছে এবং দ্বিতীয় টেস্ট জিতেছে। এখন তৃতীয় টেস্টে মুখোমুখি হবে তারা। তবে এই বড় ম্যাচের আগে ভারতীয় সমর্থকদের জন্য খুব দুঃসংবাদ আসছে। আসলে দলের একজন শক্তিশালী খেলোয়াড় চোটের কারণে বাইরে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের তৃতীয় টেস্টে একে অপরের বিপক্ষে মাঠে নামবে ভারত ও ইংল্যান্ড। এই বিস্ফোরক ম্যাচটি 15 ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। গুজরাটের রাজকোট এই ম্যাচের আয়োজক। একদিকে যেখানে ভারতীয় দল জিতে সিরিজে আধিপত্য বিস্তার করতে চাইবে, অন্যদিকে সফরকারী দল পাল্টা আক্রমণে মরিয়া হয়ে উঠবে। ইংল্যান্ডের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম ইতিমধ্যেই টিম ইন্ডিয়াকে সতর্ক করেছেন যে তার দল শক্তিশালী প্রত্যাবর্তন করবে। এমন পরিস্থিতিতে স্বাগতিক দলকে একটু সতর্ক হতে হবে।

আরও পড়ুন: IND vs ENG: শেষ তিন টেস্টে ভারতীয় দলে বড় পরিবর্তন, ইংল্যান্ডের বিরুদ্ধে এন্ট্রি নিলেন উমেশ-ভুবি জুটি !!

Shreyas Iyer, Ind Vs Eng
Shreyas Iyer

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টের আগেই বিরাট ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়া। তাদের একজন শক্তিশালী খেলোয়াড় ইনজুরির কারণে পরের ম্যাচ খেলতে পারবেন না। তিনি আর কেউ নন ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার। আসলে ২৯ বছর বয়সী এই খেলোয়াড় পিঠ ও কোমরে শক্ত হওয়ার সমস্যায় ভুগছেন। এ কারণে পরের ম্যাচে তার খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। তার জায়গায় সুযোগ পেতে পারেন তরুণ সরফরাজ খান। উল্লেখ্য, কিছুদিন ধরে ঘরোয়া ক্রিকেটে প্রচুর রান করে সবাইকে মুগ্ধ করেছেন এই ক্রিকেটার। সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Jasprit Bumrah: ইতিহাস গড়লেন জসপ্রীত বুমরাহ, প্রথম ভারতীয় হিসাবে ছুঁয়ে ফেললেন এই মাইলস্টোন !!

Leave a Comment