Mohammed Shami: T-20 বিশ্বকাপ থেকে সন্ন্যাস নিতে চলেছেন মোহাম্মদ শামি, ভারতীয় ফান্সদের লাগলো বড় ধাক্কা !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Mohammed Shami: T-20 বিশ্বকাপ 2024 এই বছরের জুন মাসে আয়োজিত হতে চলেছে, যা মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ যৌথভাবে আয়োজন করবে। 2023 বিশ্বকাপে ভারতীয় দলের পরাজয়ের পর, ভক্তরা আশা করছেন যে রোহিত শর্মার নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ আইসিসি ইভেন্ট জেতার জন্য 11 বছরের অপেক্ষার অবসান ঘটাবে। তবে ভারতীয় দলের জন্য এই মেগা ইভেন্টের আগে বড় ধাক্কা খেতে পারে দলের ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) ক্রিকেট থেকে অবসর নিতে পারেন।

Mohammed Shami
Mohammed Shami

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) বিশ্বকাপ 2023 থেকে প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে। বর্তমানে, তিনি গোড়ালির চোট থেকে সেরে উঠছেন, যার জন্য সম্প্রতি তার অস্ত্রোপচার করা হয়েছে। কিছু গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পুরোপুরি সুস্থ হতে তার ৫-৬ মাস সময় লাগতে পারে।

এদিকে খবর রয়েছে যে ফাস্ট বোলার শামি বিজেপিতে যোগ দিতে পারেন এবং পশ্চিমবঙ্গ থেকে 2024 সালের লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। তবে এসব খবর এখনো নিশ্চিত হওয়া যায়নি। শামির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার খবর সামনে আসার পর থেকেই ভক্তরা ধারণা করছেন যে তিনি ক্রিকেট থেকে অবসর নিয়ে রাজনীতিতে নামতে পারেন, এমন সম্ভাবনাও প্রকাশ করছেন কিছু ভক্ত।

Mohammed Shami
Mohammed Shami

মহম্মদ শামির আন্তর্জাতিক ক্যারিয়ার খুব উজ্জ্বল ছিল। ভারতীয় বোলার তিনটি ফরম্যাটেই টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছেন। আমরা যদি তার পরিসংখ্যান দেখি, তার পরিসংখ্যান খুব চমৎকার হয়েছে। তিনি 64 টেস্ট ম্যাচের 122 ইনিংসে 229 উইকেট নিয়েছেন, যার মধ্যে তিনি 6 বার 5 উইকেট নিয়েছেন।

101টি ওডিআই ম্যাচের 100টি ইনিংসে তিনি 195টি উইকেট নিয়েছেন, এই সময়ে তিনি 5 বার এক ইনিংসে 5 উইকেট নিয়েছেন। ৫৭ রানে ৭ উইকেট নেওয়া তার সেরা স্পেল। যেখানে T20 ক্রিকেটে তিনি 23 ম্যাচে ভারতের প্রতিনিধিত্ব করে 24 উইকেট নিয়েছেন। ১৫ রানে ৩ উইকেট নেওয়া তার সেরা পারফরম্যান্স।

Google, Mohammed Shami, Mohammed Shami: T-20 বিশ্বকাপ থেকে সন্ন্যাস নিতে চলেছেন মোহাম্মদ শামি, ভারতীয় ফান্সদের লাগলো বড় ধাক্কা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Mohammed Shami: আইপিএল থেকে ছিটকে যাওয়া মোহাম্মদ শামির জায়গা নিতে প্রস্তুত রঞ্জিতে আলোড়ন সৃষ্টি করা তার ভাই !!

Leave a Comment