আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: আইপিএল থেকে ছিটকে যাওয়া মোহাম্মদ শামির জায়গা নিতে প্রস্তুত রঞ্জিতে আলোড়ন সৃষ্টি করা তার ভাই !!

Mohammed Shami: আইপিএল 2024 শুরু হতে এক মাসেরও কম বাকি। আইপিএল 2024 22 মার্চ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচ ...

Updated on:

Mohammed Shami: আইপিএল 2024 শুরু হতে এক মাসেরও কম বাকি। আইপিএল 2024 22 মার্চ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচ দিয়ে শুরু হবে। আইপিএলের আসন্ন সংস্করণ শুরুর ঠিক আগে, গত বছরের রানার্সআপ গুজরাট টাইটান্সের ফাস্ট বোলার এবং আইপিএলের গত মৌসুমে সর্বোচ্চ উইকেট শিকারী মোহাম্মদ শামি চোটের কারণে বাদ পড়েছেন। এর পরেই গুজরাট টাইটান্স কোন খেলোয়াড়কে আইপিএলে তার জায়গায় অন্তর্ভুক্ত করতে পারে তা নিয়ে আলোচনা চলছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আইপিএল 2024 শুরু হওয়ার ঠিক আগে, আইপিএল 2023-এর রানার আপ গুজরাট টাইটানস একটি বড় ধাক্কা খেয়েছে। চোটের কারণে মাঠের বাইরে রয়েছেন দলের ফাস্ট বোলার মহম্মদ শামি। আইপিএলের গত দুই মৌসুমে তার পারফরম্যান্স ছিল দুর্দান্ত। তিনি আইপিএল 2022-এ গুজরাটের হয়ে 20 উইকেট নিয়েছিলেন, পাশাপাশি তিনি আইপিএল 2023-এ 28 উইকেট নিয়ে পার্পল ক্যাপের বিজয়ী হয়েছিলেন।

Mohammed Shamis Younger Brother Kaif
Mohammed Shami’S Younger Brother Mohammed Kaif

এখন আসন্ন সংস্করণের ঠিক আগে তার প্রস্থান দলের জন্য একটি বড় ধাক্কা। তার বিদায়ের পরপরই, গুজরাট টাইটান্সে তার জায়গায় কোন বোলার নামতে পারেন তা নিয়ে ভক্তদের মধ্যে জোর আলোচনা চলছে? এই বিষয়ে, কিছু ভক্ত সম্ভাবনা প্রকাশ করছেন যে মোহাম্মদ শামির ছোট ভাই মহম্মদ কাইফকে তার জায়গায় আইপিএল 2024-এ অন্তর্ভুক্ত করা যেতে পারে।

আরও পড়ুন: IPL 2024: আইপিএল শুরুর আগেই বড় দুঃসংবাদ চেন্নাই শিবিরে, স্টার প্লেয়ার গেলেন টুর্নামেন্ট থেকে ছিটকে !!

IPL 2024 এর ঠিক আগে মহম্মদ শামির প্রস্থান গুজরাট টাইটান্সের জন্য একটি বড় ধাক্কা। তার বিদায়ের পর থেকেই তার জায়গায় কোন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা উচিত তা নিয়ে ভক্তদের মধ্যে চলছে নিরন্তর আলোচনা। যেমনটি আমরা বলেছি, কিছু ভক্ত বিশ্বাস করেন যে তার ছোট ভাই মোহাম্মদ কাইফ গুজরাট টাইটানস দ্বারা প্রতিস্থাপিত হতে পারে।

মোহাম্মদ কাইফ, যিনি পশ্চিমবঙ্গের ঘরোয়া ক্রিকেট খেলেন, 2024 সালের রঞ্জি ট্রফির 6 ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন এবং 17 উইকেট নিয়েছেন। কাইফকে নিয়ে ভক্তরা গুজরাট দলে তাকে অন্তর্ভুক্ত করার সম্ভাবনা ব্যক্ত করছেন।

Google, Mohammed Shami, Mohammed Shami: আইপিএল থেকে ছিটকে যাওয়া মোহাম্মদ শামির জায়গা নিতে প্রস্তুত রঞ্জিতে আলোড়ন সৃষ্টি করা তার ভাই !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: Mohammed Shami: সুস্থ হয়ে উঠছেন মোহাম্মদ শামি, এই দিন করতে চলেছেন কামব্যাক !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment